করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটি

শ্রমিকদের পাশে একতা শ্রমিক কল্যাণ সমিতি

রাঙামাটি একতা শ্রমিক কল্যাণ সমিতির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালের রিজার্ভ বাজার এলাকায় সমিতির সদস্য ও এলাকাবাসীর মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে একতা শ্রমিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল মোস্তফার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড কাউন্সিলর ও রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সাবেক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুর জব্বার।

একতা শ্রমিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল মোস্তফা জানান, গত এক মাস ধরে সবকিছুই বন্ধ রয়েছে, এতে আমাদের সংগঠনের সদস্যরাও দুর্ভোগ রয়েছে। নিত্য প্রয়োজনীয় মালামাল ক্রয়-বিক্রয়ের সুযোগ থাকায় সদস্যদের কেউ কেউ কিছুটা কাজ পাইলেও বাকিরা বেকার জীবন কাটাচ্ছেন। তারা যাতে পবিত্র এই রমজান মাসে পরিবারের সাথে ভালোভাবে কাটাতে পারে তার জন্য সমিতির উদ্যোগে তাদের কাছে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১নং ওয়ার্ড কাউন্সিলর ও রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন একতা শ্রমিক কল্যাণ সমিতির এমন উদ্যোগ সাধুবাদ জানিয়ে শ্রমিকদের পাশে সকল ব্যবসায়ী, বিত্তবানদের দাঁড়ানোর আহŸান জানান।

প্রথম পর্যায়ে সমিতির উদ্যোগে ৪০০জন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =

Back to top button