করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

শ্রমজীবি কর্মহীন মানুষের পাশে লংগদু আওয়ামী লীগ

রাঙামাটির লংগদু উপজেলায় শ্রমজীবি কর্মহীন ও গরীব মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শনিবার সকালে ৬ নং মাইনীমূখ ইউনিয়ন ও ৭নং লংগদু ইউনিয়নের ২৫০ শত পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ সামগ্রী দেওয়া হয়েছে।

লংগদু উপজলো আওয়ামী লীগের সভাপতি ও লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ (বাবু), উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ইন্দ্রনাথ চাকমা (রকি), ৭নং লংগদু ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফারুক আহমদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ এসময় উপস্থিত ছিলেন। উপজেলা ছাত্রলীগ সার্বিক সহযোগীতায় ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ (বাবু) বলেন, কনোর ভাইরাসের ঝুঁকি এড়াতে সরকার দশ দিনের ছুটি ঘোষণা করায় শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়ায় সরকার ঐসব মানুষকে খাদ্য সহায়তা করছে। এসব খাদ্য সামগ্রী স্থানীয় মেম্বারের মাধ্যমে তালিকা করে তাদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।

লংগদু উপজলো আওয়ামী লীগের সভাপতি ও লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার বলেন, সরকার কর্তৃক যে গরীব সাধারণ মানুষকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে সেগুলো সঠিক ভাবে বিতরণ শুরু করেছি। সাথে সাথে সাধারণ মানুষকে কনোর ভাইরাস সংক্রান্ত সচেতন করা হয়। সবাই যেন সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করে এবং বিনা প্রয়োজনে কেউ ঘর থেকে বাহির না হন সে বিষয়ে সকলে সচেতন করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button