ব্রেকিংরাঙামাটিলিড

শ্রদ্ধায়-ভালোবাসায় স্মরণ জীবন উৎসর্গকারি সহকর্মীদের

‘কর্তব্যের তরে দিয়ে গেলে যারা আত্নবলিদান , প্রতিক্ষণে স্মরণে রাখিব ধরি তোমাদের সম্মান’-এই শ্লোগানে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে রাঙামাটি পার্বত্য জেলায় ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০১৯’ পালন করা হয়েছে।

শুক্রবার রাঙামাটি জেলা পুলিশ দিনটি উপলক্ষে র‌্যালি ও আত্মউৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে শ্রদ্ধা জানাতে স্মৃতিস্তম্বে পুষ্পস্তবক অর্পন ও স্মরণসভার আয়োজন করা হয়।

রাঙামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, রাঙামাটি জেলায় কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গকে নিয়ে ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০১৯’ আয়োজিত র‌্যালিতে অংশগ্রহন করেন। র‌্যালিটি পুলিশ সুপারের কার্যালয় থেকে বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে পুনরায় পুলিশ সুপারের কার্যালয় এসে শেষ হয়। পরে পুলিশ সুপারের কার্যালয়ে স্মৃতিস্তম্বে আত্মউৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গকে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপরে পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে স্মরণসভায় পুলিশ সুপার মহোদয় কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যর আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাহাদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে।
পরে পুলিশ সুপার কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের পরিবারকে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় নিরাপত্তা সংস্থা’র উপ পরিচালক সানোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ছুফি উল্লাহ,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মোঃ জুনায়েত কাউছার, রাঙামাটি ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক দিদারুল আলম জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button