ব্রেকিংরাঙামাটিলিড

শোক দিবসে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী স্বাস্থ্য বিভাগের

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকীতে ভিন্নতর আয়োজনে রাঙামাটি শহরবাসিকে চমকে দিয়েছে রাঙামাটি জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। ব্যতিক্রমি এই আয়োজনটি জাতির পিতার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার নিদর্শন হয়েই যেনো থাকলো।

শোকের দিনটিকে শ্রদ্ধায় আর ভালোবাসায় স্মরণে রেখে এটি উদযাপনের লক্ষ্যে এদিন রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে ‘স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী’ আয়োজন করে রাঙামাটি স্বাস্থ্য বিভাগ।

নিজেদের এই আয়োজনে তারা সম্পৃক্ত করে রাঙামাটির জনপ্রিয় এবং ব্লাড সংগ্রহে নিবেদিতপ্রাণ তিন সংগঠনকে। স্বেচ্ছাসেবি রক্তদাতাদের সংগঠন ‘জীবন’, ‘উন্মেষ’ এবং ‘রাঙামাটি ব্লাড ব্যাংক’র সার্বিক সহযোগিতায় বেশ সাড়া জাগায় মানবিক এই আয়োজনটি।

কর্মসূচীর শুভ সূচনা করেন রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান৷ এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা: শহীদ তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক,ডেপুটি সিভিল সার্জন সহ উপস্থিত এফপিএবি, জেলা স্কাউটসের প্রতিনিধিরা ।

রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয় চত্বরের শহীদ আব্দুল আলী মঞ্চে আয়োজিত এই কর্মসূচীতে উল্লেখযোগ্য সংখ্যক মানুষ স্বেচ্ছায় রক্তদান করেন। পুরো আয়োজনে স্বেচ্ছাসেবি হিসেবে সহায়তা করেন জীবন,উন্মেষ এবং রাঙামাটি ব্লাবব্যাংকের সদস্যরা।

জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান,বঙ্গবন্ধুর সপরিবারে নৃশংস হত্যাকান্ডের নিন্দা জানিয়ে বলেন, মানুষকে মানবিক হতে হবে,মানবিক আচরণ করতে হবে এবং সত্যিকারের মানুষ হতে হলে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম থেকে শিক্ষা নিতে হবে। তিনি বঙ্গবন্ধু ও তার সাথে নিহত স্বজনদের রুহের মাগফেরাত কামনা করেন।

 

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 14 =

Back to top button