ব্রেকিংরাঙামাটিলিড

শোকে শ্রদ্ধায় শোক দিবস পালন রাঙামাটি জেলা পরিষদের

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর উদ্যেগে শহরের ভেদভেদীতে নির্মিত বঙ্গবন্ধুর ভাষ্কার্যে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন শেষে জেলা পরিষদ সভাকক্ষে জাতির পিতার জীবন ও কীর্তির উপর আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ, পরিষদের সদস্য সাধন মনি চাকমা, চানমুনি তঞ্চচঙ্গ্যা, মনোয়ারা আক্তার জাহান, স্মৃতি বিকাশ ত্রিপুরা, অমিত চাকমা রাজু’সহ পরিষদের বিভিন্ন হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাগণ। অনুষ্ঠান পরিচালনা করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা।
আলোচনা সভার পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পরিষদের হস্থান্তরিত বিভাগ রাঙামাটি যুব উন্নয়ন অধিদপ্তর হতে মৎস্য, কম্পিউটার, ইলেক্ট্রনিক্স ও মিশ্র ফল প্রশিক্ষণপ্রাপ্ত ৫জন যুবকের মাঝে ৫০হাজার টাকা করে মোট ২লক্ষ ৫০হাজার টাকার চেক বিতরণ করা হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button