ব্রেকিংরাঙামাটি

শোকের আগষ্টে শপথ রাঙামাটি ছাত্রলীগের

বাঙালীর দু:খ আর বেদনায় ভরা শোকের মাস আগষ্টের প্রথম প্রহরে জঙ্গীবাদবিরোধী শপথ গ্রহণ করে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে আবারো বিজয়ী করার শপথ নিয়েছে রাঙামাটির ছাত্রলীগ নেতারা। একই সাথে তারা গভীর শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করেন ১৫ আগষ্টের কালরাতে ঘাতকদের হাতে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের সদস্যদের।

জুলাইয়ের শেষ সোমবার রাতশেষে শোকের মাস আগষ্টে প্রবেশকালেই মঙ্গলবারের প্রথম প্রহরে ঠিক ১২ টা ১ মিনিটে রাঙামাটি শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন করেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

এর পর যুদ্ধাপরাধীদের বিচারের চলমান প্রক্রিয়া সুচারুরূপে শেষ করা,জঙ্গীবাদকে রুখে দেয়া এবং শোককে শক্তিতে পরিণত করে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার শপথ নেন তারা। ছাত্রলীগ নেতাকর্মীরা শেখ হাসিনার উন্নয়ন দর্শনকে এগিয়ে নেয়ার জন্য একসাথে কাজ করারও শপথ নেন।  এসময় শপথ বাক্য পাঠ করান জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা।

এসময় জেলা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শাহনেওয়াজ সুমন,জেলা সভাপতি আব্দুল জব্বার সুজন, সিনিয়র সহসভাপতি সাইফুল আলম রাশেদ, এমএন কাওসার রুমি,সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন টিপু,রাঙামাটি পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক অপুশ্রীং লেপচা,সদর থানা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারন সম্পাদক সুপায়ন চাকমা,রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ উপস্থিত ছিলেন।  এছাড়াও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ সাধারন সম্পাদক প্রকাশ চাকমা জানিয়েছেন, শোকাবহ আগষ্টে রাঙামাটি জেলা ছাত্রলীগ সকল উপজেলায় এবং সকল ইউনিটে কর্মসূচী পালন করবে। এই বিষয়ে  সভা করে সিদ্ধান্ত নেয়া হয়েছে। কিছু কিছু কর্মসূচীতে কেন্দ্রীয় নেতারাও উপস্থিত থাকবেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × three =

Back to top button