parbatyachattagram

শূণ্য (০) ভোট !

রাঙামাটির একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটির ২০৩ টি কেন্দ্রের মধ্যে ১২ টি কেন্দ্রে শূণ্য (০) ভোট পেয়েছেন জনসংহতি সমিতির সহসভাপতি ও স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার। তিনি নির্বাচনে পুরো জেলায় ১৯১ টি কেন্দ্রে ১ লক্ষ ৮ হাজার ৩৬ ভোট পেলেও ১২ টি কেন্দ্রে কোন ভোটই পাননি। যে ১২ টি কেন্দ্রে কোন ভোট পাননি ঊষাতন তালুকদার,কেন্দ্রগুলো হলো-রূপালি সরকারি প্রাথমিক বিদ্যালয়,নবনালন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়,মুসলিম ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়,বাঘাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়,মাহিল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়,রশিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,গাঁথাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,পূর্ব শিয়ালবুক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয়,নতুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,মাঝিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,চৌধুরীছড়ামুখ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কেংরাছড়ি পুনর্বাসন জোন সরকারি প্রাথমিক বিদ্যালয়। এই ১২টি কেন্দ্রে সিংহ প্রতীকের শূণ্য(০) ভোটের বিপরীতে নৌকার ভোট ছিলো ১৩ হাজার ২২৬ ভোট।

২০১৪ সালের নির্বাচনেও ২০১ টি কেন্দ্রের মধ্যে ২টি কেন্দ্রে শূণ্য (০) ভোট পেয়েছিলেন সেই নির্বাচনে পরাজিত দীপংকর তালুকদার। সেই দুই কেন্দ্র ছিলো শুকনাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বরকলক সরকারি প্রাথমিক বিদ্যালয়। ২০১৪ সালের নির্বাচনে এই দুই কেন্দ্রে শূণ্য (০) ভোট পেলেও এবার যথাক্রমে ১২ এবং ৪৮ ভোট পেয়েছেন। এবার কোন কেন্দ্রে শূণ্য (০) ভোট পাননি দীপংকর তালুকদার।

Micro Web Technology

আরো দেখুন

যুথবদ্ধ এক বিকেল রাঙামাটির স্বেচ্ছাসেবীদের

রাঙামাটির সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো যুথবদ্ধভাবে পালন করছে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস ২০১৯। কাটিয়েছে নিজেদের মত …

Leave a Reply