নীড় পাতা / ব্রেকিং / শুভসংঘ’র ফেসবুক আড্ডা
parbatyachattagram

শুভসংঘ’র ফেসবুক আড্ডা

কালের কণ্ঠের পাঠক সংগঠন শুভসংঘ রাঙামাটি জেলার শাখার মাসিক নিয়মিত পাঠচক্র অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দৈনিক পার্বত্য চট্টগ্রাম অফিসে এই পাঠচক্র আয়োজন করা হয়।

‘ফেসবুক ও সাম্প্রতিক সময়’ শীর্ষক এই পাঠচক্রে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি বি.এম ইনস্টিটিউটের প্রদর্শক অমিরাজ দাশ। পাঠচক্রে ফেসবুকের নানান দিক তুলে ধরে অমিরাজ দাশ বলেন, “ফেসবুককে নেশা হিসেবে গ্রহণ করলে এটা নেশা আর ভালো কাজে ব্যবহার করলে এটা কল্যাণকর। শুধুমাত্র মতবিনিমিয়, যোগাযোগ রক্ষা, তথ্য আদান-প্রদান, তথ্য প্রচার ও প্রসারের ক্ষেত্রভূমি হিসেবেই ফেইসবুককে গ্রহণ করা উচিত।”

ফেসবুককে ব্যবহার করে রাঙামাটির মেয়ে তিসা দেওয়ানের সেলিব্রেটি হওয়া এবং রামুর ধ্বংস লীলার কথা স্মরণ করিয়ে দিয়ে জেলা শুভসংঘের সভাপতি অসীম দাশ গুপ্ত বলেন, “আমাদেরকে ফেসবুককে ব্যবহার করতে হবে, ফেসবুক যেন আমাদের ব্যবহার না করে সেদিক খেয়াল রাখতে হবে সবার”।

পাঠচক্রে উপস্থিত ছিলেন জেলা শুভসংঘের সাধারণ সম্পাদক মো: আকতার হোসেন, সহ-সাধারণ সম্পাদক-মো: রুবেল মিয়া, সাংগঠনিক সম্পাদক-শুভ্রা দাশ, অর্থ সম্পাদক- রুদ্র চক্রবর্তী, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক- মো: কাইমুল ইসলাম ছোটন, নারী বিষয়ক সম্পাদক- শর্মী দেওয়ানজি, ক্রীড়া সম্পাদক-মো: মোস্তফা কামাল, সদস্য- অসি ঘোষ তুলি, রিদিতা ঘোষ, মো: সাইদুল, মো: মইনুল, সাঈদ রুবেল প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

লামায় শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থী নির্বাচিত হলেন যারা

উৎসবমুখর পরিবেশে বান্দরবানের লামা উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী ও প্রতিষ্ঠান নির্বাচন করা হয়েছে। শিক্ষা ক্ষেত্রে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen − 3 =