নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / শুক্কুরের বিপক্ষে ব্রাদার্সের স্বস্তির জয়

উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ

শুক্কুরের বিপক্ষে ব্রাদার্সের স্বস্তির জয়

প্রথম রাউন্ডে থেকে বিদায় নিয়েছে আগেই এই দুই দল। শুক্কুরের জন্য খুব বেশী হারা বার বা পাবার কিছু না থাকলেও ব্রাদার্স ছিল ভিন্ন অবস্থনে। রেলিগেশনের খড়গ থেকে বাঁচতে হলে জয় বিকল্প ছিল না ব্রাদার্সের।

রাঙামাটি মারী স্টেডিয়ামে শুক্রবার বিকাল তিনটায় বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল শুক্কুর ক্লাবের মুখোমুখি হয় ব্রাদার্স স্পোর্টিং ক্লাব। এ ম্যাচটিই ছিল প্রথম রাউন্ডের শেষ ম্যাচ।

শুক্কুর অপেক্ষাকৃত শক্তিশালী দল হিসেবে মাঠে নামে। খেলার শুরু থেকেই শুক্কুর ফেবারিটের মতই খেলতে থাকে। গোলের জন্য বেশ ভালই চেষ্টা করছিল। আক্রমণও করে বসে কয়েকটি ব্রাদার্সের রক্ষণভাগে। ব্রাদার্সও পাল্টা হানা দেয় শুক্কুরের রক্ষণভাগে। আক্রমণভাগের ব্যর্থতায় গোলের দেখা পাচ্ছিল না কোনও দল। প্রথমার্ধ গোল শুন্য রেখেই বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধের ২ মিনিটের সময় রেদোয়ান গোল করে এগিয়ে দেয় ব্রাদার্সকে। গোলে এগিয়ে থেকে বারবার হানা দিতে থাকে ব্রাদার্স। অবশ্য গোল শোধে মরিয়া হয়ে খেললেও কোন সহজ সুযোগ তৈরি করতে পারেনি শুক্কুর। উল্টো দ্বিতীয়ার্ধের ২৫ মিনিটের সময় শুভ চাকমা ব্রাদার্সের হয়ে গোল করে ব্যবধান রাড়ায়। বাকি সময়টুকু খেললেও আর কোনও গোল পায়নি কোনও দল। ২-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাদার্স। এ জয়ের ফলে রেলিগেশনের খড়গ থেকে রেহাই পেল দলটি।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ গত ১৭ অক্টোবর শুরু হয়ে আগামী ২৯ নভেম্বর শেষ হবার কথা রয়েছে। রাঙামাটি শহরের ১২ টি ক্লাব এ লীগে অংশ গ্রহণ করছে।

আরো দেখুন

ত্রিমুখী প্রচারনা চলছে অনলাইনে-অফলাইনেও

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিজ নিজ প্রার্থীর পক্ষে অনলাইন-অফলাইনে সমানে প্রচার-প্রচারনা শুরু করেছে প্রার্থীর কর্মী-সমর্থকরা। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × five =