ব্রেকিংরাঙামাটিলিড

শীতার্ত শিশুদের পাশে রাঙামাটি শুভসংঘ

দেশের বিভিন্ন জায়গায় শীতের প্রকোপ কমতে শুরু করলেও পাহাড়ের মানুষ এখনো কাপছেঁ তীব্র শীতে। পাহাড়ে দিনের প্রায় অর্ধ সময়েই থাকে আকাশ ভরা কুয়াশা। আর এমন হাড়ঁ কাপানো শীতে সবচেয়ে কষ্টে থাকতে হয় অসহায় গরীব শিশুদের। শীতে তারা যখন কাঁবু হয়ে পড়ে তখনও তাদেরকে থাকতে হয় কেঁপে কেঁপে জবুথবু হয়ে। কারণ অন্য সবার মত তাদের বাবা-মায়ের শীতের কাপড় কেনার সামর্থ্য নেই। কিন্তু এই শিশুদের মুখে যদি সূর্যের হাসি আনা যায় তাহলে কেমন হয়?

ঠিক এমন ভাবনা থেকেই ৩০জন হতদরিদ্র শিশুদের পাশে দাড়িয়েছে জাতীয় দৈনিক কালের কন্ঠের পাঠক সংগঠন শুভসংঘ কাউখালী উপজেলা শাখা।
মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ কমপ্লেক্স মাঠে শিশুদের হাতে শীতের পোশাক তুলে দেন শুভসংঘের সদস্যরা। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউখালী থানার অফিসার ইনচার্জ মো: মনজুরুল হক। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালেরকণ্ঠের কাউখালী প্রতিনিধি মো: জয়নাল আবেদীন, জেলা শুভসংঘের সভাপতি ও শুভসংঘের কেন্দ্রীয় কার্যনিবাহী সদস্য অসীম দাশ গুপ্ত এবং জেলা শুভসংঘের সহ-সভাপতি তুষার ধর।

শীতবস্ত্র বিতরণে আরও উপস্থিত ছিল কাউখালী উপজেলা শুভসংঘের আহবায়ক মো: ইকবাল, যুগ্ম আহ্বায়ক ফারজানা আক্তার, মো আফসার, সদস্য সচিব রোকেয়া আকতার, সদস্য আশিকুর রহমান, নুর হোসেন, খুশি, কেয়া, ফয়েজ, রহিম,আরিফা,রবিউল সাদ্দাম প্রমুখ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button