নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / শীতার্ত মানুষের পাশে মানিকছড়ির ‘স্বপ্ন ও আগামী’
parbatyachattagram

শীতার্ত মানুষের পাশে মানিকছড়ির ‘স্বপ্ন ও আগামী’

কনকনে শীতে পার্বত্য এলাকার গরীব অসহায় বয়োবৃদ্ধ মানুষগুলোর কষ্ট কিছুটা দুর করার চিন্তা করে দুস্থ শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে স্বপ্ন ও আগামী নামের একটি সামাজিক সংগঠন। স্বপ্ন ও আগামীর উদ্যোগে ও মানিকছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে দুই শতাধিক গরীব অসহায় ও এতিম শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১০ জানুয়ারী ২০২০ ) সকাল ১০ টার সময় উপজেলার বিভিন্ন এতিমখানা, দুর্গম পাহাড়ী এলাকা সাঁওতাল পাড়া,রাঙ্গাপানি,দাইজ্যা পাড়া শীত বস্ত্র বিতরন করেন স্বপ্ন ও আগামী টিম।
উক্ত কম্বল বিতারন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মানিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মো.জয়নাল আবেদিন,বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন একতা যুব সংঘ ক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন,সাবেক সভাপতি নাসির উদ্দিন,রাঙ্গাপানির সাবেক ইউপি সদস্য মো.মিজান ডাক্তার,স্বপ্ন ও আগামীর পরিচাল বখতিয়ার হোসেন,ইয়াছিন, টিম লিডার শাহীনুর আক্তার, আছমা আক্তার পপি,শাহাদাত হোসেন,স্বপ্ন ও আগামীর মানিকছড়ির টিম লিডার ও সাংবাদিক আকতার হোসেন ও রেড ক্রিসেন্ট সোসাইটির টিম মেম্বাররা ।
অনুস্থানে প্রধান অতিথি বলেন,পার্বত্য অঞ্চলে পিছিয়ে পড়া জাতিগোষ্ঠিদের পাশে স্বপ্ন ও আগামী সংগঠনের মতো সবাই একটু সাহায্যের হাত প্রসারিত করলে সমাজের গরিব অসহায় মানুষগুলোকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।
তাদের মতো সবাই যদি গরম কাপড়, কম্বল, চাদর ছাড়াও আর্থিক সহযোগিতা নিয়ে এগিয়ে আসি তাহলে গরীব অসহায় সুবিধা বঞ্চিত মানুষ শীতে কষ্ট পাবেনা।

Micro Web Technology

আরো দেখুন

প্রশিক্ষিত শিক্ষকের অভাবে ব্যাহত হচ্ছে মাতৃভাষায় পাঠদান

২০১৭ সাল থেকে চাকমা, মারমা ও ত্রিপুরা জনগোষ্ঠীর শিশুদের হাতে মাতৃভাষার বই দেয়া হলেও এখনো …

Leave a Reply