ব্রেকিংরাঙামাটি

শীতার্তদের পাশে রাঙামাটি রোটার‌্যাক্ট ক্লাব

রোটারী ক্লাব অব চিটাগং এবং রোটার‌্যাক্ট ক্লাব অব চিটাগং লেক সিটির আয়োজনে ও রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির সহযোগিতায় রাঙামাটিতে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে রাঙামাটি শহরের কাঠালতলী সরকারি প্রাথমিক স্কুল প্রাঙ্গণে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ কালে রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির সভাপতি রোটা. আমিনুল ইসলাম’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির পিপি এড মামুনুর রশিদ মামুন। এতে আরো উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব চিটাগং’র ডিস্টিক সাধারণ সম্পাদক রোটা. রাশেদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক রোটা. গিয়াস উদ্দিন, চিফ ডিস্টিক এডিটর রোটা. জাহেদ, ট্রেজারেল রোটা. আহাদ, জুনার রিপেজেন্টেটিব রোটা. বিপ্লব, প্রোগ্রাম চেয়ারম্যান রোটা. মোহাম্মদ আনোয়ার, রোটার‌্যাক্ট ক্লাব অব লেক সিটির মেম্বার রোটা. উসমান, গ্রেস্ট মাসুদ, রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটি সমন্বয়ক ও জোনার সেক্রেটারী রোটা. অলি আহাদ, সহ-সভাপতি রোটা. মতিউর রহমান, এডিটর রোটা. মো. ইসহাক, রোটা. আলী, রোটা. মনি, রোটা. মইন উদ্দিন, রোটা. বণিক রাসেল, রোটা. রিপন, রোটা. আজাদ, রোটা. কামরুল, রোটা. রতন প্রমূখ।

শীতবস্ত্র বিতরণকালে আলোচনা সভায় অতিথিরা বলেন, রোটার‌্যাক্ট ক্লাব সব সময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে রয়েছে। বাংলাদেশের সকল অসহায় মানুষের সেবা করার জন্য এই ক্লাব সব সময় প্রস্তুত বলেও মন্তব্য করেন তারা।

বক্তারা আরো বলেন, এই ক্লাবের প্রায় সদস্য হচ্ছে শিক্ষার্থী, তারা কোন না কোন কলেজ বা বিশ^বিদ্যালয়ে পড়ালেখা করছে। পড়ালেখার পাশাপাশি তারা এই ক্লাবের মাধ্যমে মানবসেবার চর্চাও করছে প্রতিনিয়ত।

আলোচনা সভার শেষে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
Close