বান্দরবানব্রেকিং

শিশু হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন কারাদন্ড

বান্দরবানে নয় বছরের শিশুকে হত্যার দায়ে শিশুর সৎ মা সাবেকা আক্তারকে (২৮) যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা অর্থদ- করা হয়। সোমবার বিকালে বান্দরবান জেলা ও দায়রা জজ হ্লামং এর আদালত এই আদেশ দেন।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ১৬ জানুয়ারি জেলা সদরের কালাঘাটায় নিজ বাড়িতে ক্যান্টনম্যান্ট স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় শ্রেণীর ছাত্রী শিশু সানজিদা খানম (৯) শ্বাসরোধ করে হত্যা করে সৎ মা সাবেকা আক্তার। খবর পেয়ে পুলিশ শিশুর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়ে ময়না তদন্ত করে।

এ ঘটনায় পুলিশ হত্যাকারী সৎ মা’কে গ্রেফতার করে। পরে শিশুর মা রাশেদা বেগম বাদী হয়ে বান্দরবান সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার সদর থানা মামলা নং-৭/১৫ এবং দায়রা জজ আদালত মামলা নং ৫৯/১৫। এ মামলায় মঙ্গলবার বান্দরবান জেলা ও দায়রা জজ হ্লামং এর আদালত স্বাক্ষী প্রমাণের ভিত্তিতে উভয়পক্ষের বক্তব্য শোনে হত্যাকারী সৎ মা সাবেকা আক্তার (২৮) এর যাবজ্জীবন কারাদ- এবং ৫০ হাজার টাকা জরিমানার রায় দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত বান্দরবান জেলা ও দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত কর্মকর্তা বেদারুল আলম জানান, ২০১৫ সালের নয় বছরের শিশুকে হত্যা মামলায় দায়রা জজ আদালত সৎ মাকে যাবজ্জীবন কারাদন্ড এবং ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন। রায়ের পর গ্রেফতার হত্যাকারীকে কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =

Back to top button