ব্রেকিংরাঙামাটিলিড

শিক্ষার্থীকে শারীরিক নির্যাতনের প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

রাঙামাটিতে অষ্টম শ্রেণির এক মেয়ে শিক্ষার্থীকে শারীরিক নির্যাতন ও অপবাদ দেওয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে রাঙামাটি প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার জনসাধারণ অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন সাখাওয়াত হোসেন, শাহ পরান, আমেনা আক্তার রিতুসহ এলাকার বিভিন্ন ব্যক্তি।

বক্তারা বলেন, একটি মেয়েকে কতটুকু অপবাদ দিলে তার ওপর শারীরিক নির্যাতন ও যৌন হয়রানি করলে আত্মহত্যার চেষ্টা করে তা জবাব দেওয়ার আহ্বান জানান স্কুল কর্তৃপক্ষকে। বর্তমানে হাইকোর্ট থেকে শিক্ষার্থীদের মারধর বন্ধে নির্দেশনা থাকার পরও কিভাবে একটি মেয়েকে অশালীনভাবে মারধর করতে পারে? বক্তারা পুলিশ প্রশাসনের কাছে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষী শিক্ষকের বিচার দাবি করেন।

রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, মামলা হওয়ার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। যতটুকু খবর পেয়েছি আসামীরা রাঙামাটিতে নেই এবং তাদের ব্যবহারীত ফোনটি বন্ধ রেখেছে। অপরাধীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ জুলাই রাঙামাটি মডেল স্কুল এন্ড কলেজের এক শিক্ষার্থী শিক্ষকের আপত্তিকর মারধর, যৌন হয়রানি ও অপবাদ দেওয়ার অপমানে বিদ্যালয়ের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে শিক্ষার্থীর বাবা বিদ্যালয়ের অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা করেছেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button