ব্রেকিংরাঙামাটিলিড

শামীম-শুক্কুরকে হারিয়ে বিজয়ী মিজান-পেয়ারু

রাঙামাটি আসবাবপত্র ব্যবসায়ি সমিতির নির্বাচন-২০২০

দৃশ্যত রাঙামাটি শহর কাঁপিয়ে দেয়া নির্বাচনে বর্তমান সভাপতি ও সম্পাদককে ব্যাপক ভোটের ব্যবধানে পরাজিত করে রাঙামাটি আসবাবপত্র সমবায় সমিতি লিমিটেডের সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: মিজান এবং মো: মহিউদ্দিন পেয়ারু।
বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে সারাদিন ভোট গণণা শেষে সবাই যখন তুমুল লড়াইয়ে সম্ভাবনার আলাপে মশগুল,সেই সময়ে রাত সাড়ে আটটায় ঘোষণা করা ফলাফলে দেখা গেলো,প্রতিদ্বন্দ্বিতা দূরে থাক,বরং বিপুল ভোটের ব্যবধানেই পরাজিত হয়েছেন বর্তমান সভাপতি আমিনুল ইসলাম শামীম এবং সাধারন সম্পাদক মোঃ আব্দুল শুক্কুর।
সভাপতি পদে ৪৭৪ ভোট পেয়ে বিজয়ী হওয়া যুবলীগ নেতা মিজান তার একমাত্র প্রতিদ্বন্ধি শামীমের প্রাপ্ত ভোট ১৪৫ থেকে এগিয়ে ছিলেন ৩২৯ ভোটের বিশাল ব্যবধানে।
সাধারন সম্পাদক পদের শক্তিশালী প্রার্থী আব্দুল শক্কুর ২৪৪ ভোটেই থমকে যাওয়ায় তারচে ১৩৬ ভোট বেশি পেয়ে ৩৮০ ভোট নিয়ে নির্বাচিত হয়েছেন পেয়ারু।
সহসভাপতি পদে ৪৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছে আব্দুল খালেক,তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোহাম্মদ আলী পেয়েছেন ১৫৯ ভোট। যুগ্ম সম্পাদক আলফাতুর রহমান রোমান পেয়েছেন ৩০৮ ভোট,তার প্রতিদ্বন্দ্বি আব্বাস আলী পেয়েছেন ২৬৩ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে বিজয়ী খুরশিদ আলম রাজু পেয়েছেন ৩৯৬ ভোট,আর প্রতিদ্বন্দ্বি নজরুল ইসলাম ১৩৯ এবং হারুনুর রশীদ ৫৮ ভোট পেয়েছেন।
কোষাধ্যক্ষ পদে বিজয়ী এমদাদ হোসেন হিরো ২৬০ ভোট, হিরো তালুকদার ১৮৮ ভোট এবং সফিকুল ইসলাম পেয়েছেন ১৪৬ ভোট।
দপ্তর সম্পাদক পদে মোঃ হাসান ৩২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন,তার প্রতিদ্বন্দ্বি উত্তম দেব পেয়েছেন ২৬০ ভোট।
ক্রীড়া সম্পাদক পদে বিজয়ী আনোয়ার হোসেন পেয়েছেন ৩৩২ ভোট,তার প্রতিদ্বন্দ্বি মঈনুদ্দিন শাকিল পেয়েছেন ২৭৫ ভোট।
এছাড়া প্রচার সম্পাদক ও তিনজন কার্যকরী সদস্য এই নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন মোঃ আব্দুল মতিন। সদস্য হিসেবে ছিলেন রবিউল আলম রবি এবং মজিবুর রহমান। প্রিজাইডিং অফিসার ছিলেন লিটন দেব।
রাঙামাটির অন্যতম গুরুত্বপূর্ণ এই সংগঠনটির নির্বাচনকে ঘিরে বেশ জমজমাট হয়ে উঠেছিলো শহরের পরিবেশ। বিপুল ব্যাপক পোস্টার ব্যানার আর প্রচারনায় বেশ সাড়া পড়েছিলো শহরজুড়ে।

 

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button