ব্রেকিংরাঙামাটি

শহীদ মুক্তিযোদ্ধাদের মরনোত্তর সম্মাননা দিলো রাঙামাটি ছাত্রদল

মহান মুক্তিযুদ্ধের বীর শহীদ মুক্তিযোদ্ধাদের মরনোত্তর সংবর্ধনা দিয়েছে রাঙামাটি জেলা ছাত্রদল। শুক্রবার বিকালে রাঙামাটি জেলা বিএনপির কার্যালয়ে এ সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মো. সায়েম’র সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ উপজাতি বিষয়ক সম্পাদক লে: কর্ণেল (অব.) মনীষ দেওয়ান।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মো. শাহ আলম, সাধারন সম্পাদক দীপেন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. সাইফুল ইসলাম পনির, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদ চৌধুরী, সদর থানা বিএনপির সভাপতি এ্যাড. মামুনুর রশিদ মামুন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল।

অনুষ্ঠানে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মাহাবুবুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক কামাল হোসেন, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদুল আলম, পৌর ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মদ সাব্বির, কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান চৌধুরী সুজন, সদর ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহ ইমরান সহ অন্যন্যা নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, শহীদদের রক্তের বিনিময়ে অর্জিত এ দেশের মানুষকে বর্তমানে কোনঠাসা করে রেখেছে বর্তমান সরকার। দেশ স্বাধীন হয়ে বিজয় লাভ করলেও বর্তমান সরকার দেশের মানুষকে স্বাধীনভাবে চলাফেরা করতে দিচ্ছেনা,নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে । আগামীতে বেগম জিয়ার নেতৃত্বে এ সরকারকে ভোটের মাধ্যমে পরাজিত করে দেশের গণতন্ত্র ও সকল মানুষের স্বাধীনতা ও বিজয় ফিরিয়ে আনা হবে বলেও মন্তব্য করেন তারা।

আলোচনা সভার শেষে বীর মুক্তিযুদ্ধাদের মরনোত্তর সম্মাননা ও শহীদ পরিবারদের সংবর্ধনা প্রদান করা হয়। এতে বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুস শুক্কুর, বীর মুক্তিযোদ্ধা শহীদ আন্নি মগ, বীর মুক্তিযোদ্ধা শহীদ স্বপন কুমার বিশ^াস, বীর মুক্তিযোদ্ধা শহীদ খগেন্দ্র লাল চাকমা, বীর মুক্তিযোদ্ধা শহীদ অর্জুন চন্দ্র দে, বীর মুক্তিযোদ্ধা শহীদ বাবুল কুমার বিশ^াস, বীর মুক্তিযোদ্ধা শহীদ লাল বাহাদুরকে সম্মাননা ক্রেস্ট ও তাদের পরিবারকে সংবর্ধনা প্রদান করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button