নীড় পাতা / ব্রেকিং / শনিবার বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে রাঙামাটির যেসব এলাকা
parbatyachattagram

শনিবার বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে রাঙামাটির যেসব এলাকা

শনিবার রাঙামাটি শহরের ভেদভেদী উপকেন্দ্রের অধীনে মানিকছড়ি থেকে হ্যাপির মোড় এলাকা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানানো হয়েছে। বৃহস্পতিবার নির্বাহী প্রকৌশলী বিতরণ বিভাগ থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাঙামাটির ভেদভেদি হতে মাঝেরবস্তি পর্যন্ত ৩৩ কেভি ডাবল সার্কিট লাইন নির্মাণের স্বার্থে ভেদভেদী উপকেন্দ্র আওতাধীন সকল ফিডার শনিবার সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ভেদভেদি ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন যে সকল এলাকায় এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে সেগুলো হচ্ছে, সেনানিবাস এলাকা, হ্যাপী আইল্যান্ড, পশ্চিম মুসলিম পাড়া, মানিকছড়ি, শিমুলতলী, রূপনগর, বেতার এলাকা, মুসলিমপাড়া, রাঙাপানি এলাকা, উন্নয়ন বোর্ড রেস্ট হাউজ, ভেদভেদী পাড়া, হ্যাচারি পাড়া, সুখিনীলগঞ্জ, টিএন্ডটি, মনোঘর, মনতলা, যুবউন্নয়ন, আসামবস্তি, খিপ্পাপাড়া, তঞ্চঙ্গ্যা পাড়া, সিও অফিস এলাকা, কলেজ গেইট, আমাতনবাগ, মন্ত্রীপাড়া, টিটিসি রাজবনবিহারের আশেপাশের সকল এলাকা, কল্যাণপুর, দেবাশীষ নগর, হাসপাতাল এলাকা, কালিন্দীপুর, ডিসি অফিস, হ্যাপির মোড় পর্যন্ত সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এ ছাড়া বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ডালপালা চাটাইয়ের কাজে শুক্রবার জেলার বরকল, জুরাছড়ি ও বিলাইছড়ি উপজেলায় সকাল আটটা থেকে দুপুর একটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে। সাময়িক এই অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে রাঙামাটি বিদ্যুৎ বিভাগ।

Micro Web Technology

আরো দেখুন

চুরির মামলা করে নিজেই ফেঁসে গেলেন বাদী !

রাঙামাটিতে মিথ্যা চুরির মামলায় বাদীর কারাদ- দিয়েছেন আদালত। জেলার কাউখালী থানার আর্দশগ্রাম নিবাসী আবুল কাসেমের …

Leave a Reply