নীড় পাতা / ব্রেকিং / শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত
parbatyachattagram

শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

রাঙামাটিতে নিরাপত্তাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যা মামলার  আসামি অর্পন চাকমা ওরফে বাবুধন চাকমা নিহত হয়েছে।

বুধবার ভোরে সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের মাইসভাঙ্গা এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে। নিহত অর্পন চাকমা ইউপিডিএফের সদস্য বলে জানা গেছে।

পুলিশ জানায়, রাঙামাটি জোনের সুবলং ক্যাম্পের নিয়মিত টহল নৌ যানে বন্দুকভাঙ্গার বানাসছড়ি এলাকায় গমন করে। তারা মাইসভাঙ্গা এলাকা অবতরণের পর পাহাড় থেকে সশস্ত্র সন্ত্রাসীরা আকস্মিকভাবে গুলিবর্ষণ করে। এসময় আত্ম-রক্ষার্থে টহলদলও পাল্টা গুলিবর্ষণ করে। এসময় আরও একটি টহল দল ঘটনাস্থলে পৌঁছার পর ২০-২৫ মিনিট গুলিবর্ষণের পর সন্ত্রাসীরা পিছু হটে। এরপর নিরাপত্তাবাহিনী পুরো এলাকা নিয়ন্ত্রণ নিয়ে তল্লাশি কার্যক্রম পরিচালনা করে।

“এসময় অর্পন চাকমার লাশ উদ্ধার করা হয়। মৃতদেহের সাথে একটি ব্যাগে রক্ষিত টেলিফোন, চাঁদার রশিদ ও অন্যান্য ব্যক্তিগত সরঞ্জামাদি পাওয়া যায়। ঘটনাস্থল থেকে একটি অত্যাধুনিক বিদেশি পিস্তল, একটি দেশীয় অস্ত্র, বেশ কিছু পিস্তলের গুলি, এলজির কার্তুজ উদ্ধার করা হয়।”

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনগত পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

বাবা মায়ের সাথে দুই শিশুর দীর্ঘ ‘অমানবিক পথ হাঁটা’ !

আব্দুল, বয়স আনুমানিক ৬, লাকি’র আনুমানিক ৩। তারা বাবা মায়ের সাথে হেঁটেই রওয়ানা দিয়েছে, গন্তব্য …

Leave a Reply