নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / লামায় ৭৫ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা
parbatyachattagram

লামায় ৭৫ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

‘শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এ শ্লোগানকে প্রতিপাদ্য করে কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন পরিষদ। মঙ্গলবার বিকালে আজিজনগর চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২০১৮ সালের পরীক্ষায় এসএসসি, জেএসসি ও পিএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ৭৫জন কৃতি শিক্ষার্থীকে এ সংবর্ধণা দেয়া হয়।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন কোম্পানীর সভাপতিত্বে সংবর্ধনা অনুূষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল, আজিজনগর হর্টিকালচার সেন্টারের উদ্যান উন্নয়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদুল হক, ইসলামিক ফাউন্ডেশনের মিশন প্রধান ডা. জোবায়ের হাসান, চট্টগ্রাম সরকারী মহিলা কলেজের অধ্যাপক তাজরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের একাডেমিক সুপার ভাইজার রাশেদুল ইসলাম, চাম্বি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সত্তার অতিথি ছিলেন। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- অভিভাবক ও প্রধান শিক্ষক নুুরুল ইসলাম, সাবিনা ইয়াছমিন প্রমুখ।

এ সময় কৃতি শিক্ষার্থী নাহিদা ইয়াসমিন জেরিন, তাসনিম মোহাম্মদ ইসলাম ও হারুণ অর রশিদ অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বক্তারা বলেন, ভালো ফলাফলের জন্য ধন সম্পদের প্রয়োজন হয় না। কঠোর পরিশ্রম ও অধ্যবসায় থাকলে পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করা যায়।

তারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিনের ভূয়শী প্রশংসা করে আরও বলেন, কৃতি শিক্ষার্থীদের এ ধরণের সংবর্ধণা ভবিষ্যতে শিক্ষার্থীদের অনুপ্রাণিত করবে। সবশেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Micro Web Technology

আরো দেখুন

প্রাণের উৎসব মাহা সাংগ্রাইং পোয়েঃ শুরু

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বৈসাবি উৎসবের মধ্য দিয়ে পার্বত্য …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

six + nine =