ব্রেকিংরাঙামাটিলিড

লগ্নের আগেই পন্ড বাল্য বিয়ে

বাল্য বিয়ে পন্ড করে দিল পুলিশ। বিয়ের আসর থেকে আটক করা হয়েছে তিনজনকে। রাঙামাটি শহরের রিজার্ভ বাজারস্থ নতুন জালিয়া পাড়া থেকে তাদের আটক করা হয়।

এলাকাবাসি জানিয়েছে, নতুন জালিয়া পাড়ার বাবুল দাশের ছেলে ননি দাশের (২১) সাথে একই এলাকার মাছ ব্যবসায়ী শুকলাল দাশের কিশোরী মেয়ের  বিয়ের দিন তারিখ ঠিক করা হয়। শুক্রবার রাতে বিয়ের আনুষ্ঠানিকতা চলছিল। মেয়ের বয়স ১৮ বছর হয়নি এমন তথ্যের ভিত্তিতে বিয়ের আসরে গিয়ে হাজির হয় পুলিশ। সেখান থেকে পুলিশ বর ননি দাশ, বরের পিতা বাচু দাশ ও কনের পিতা শুকলাল দাশকে আটক করে থানায় নিয়ে যায়।

নতুন জালিয়া পাড়া মন্দির পরিচালনা কমিটির সাধারন সম্পাদক জগদিশ দাশ ও এলাকার বাসিন্দা কানু দাশ জানান, আগে থেকেই বিয়ের দিন তারিখ ঠিক করা হয় এবং বৃহস্পতিবার থেকেই বিয়ের আনুষ্ঠানিকতা চলছিল। শুক্রবার ছিল বর-কনের লগ্ন। বর যাত্রীর খাবার দাবার শেষে সবাই লগ্নের অপেক্ষায়, এমন সময় পুলিশ গিয়ে বর, বরের পিতা ও কনের পিতাকে আটক করে নিয়ে যায়। তারা কনের বয়স কম স্বীকার করে জানায়, এরকম সমস্যা হবে জানা ছিলনা।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল ইসলাম রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাল্য বিয়ের খবর পেয়ে বিয়ের আসর থেকে বরসহ তিনজনকে আটক করা হয়। শনিবার সকালে সদর উপজেলা নির্বাহী অফিসার এসে মোবাইল কোর্টের মাধ্যমে আটককৃতদের শাস্তি দিবেন নাকি মুচলেকার মাধ্যমে ছেড়ে দিবেন তা তিনিই সিদ্ধান্ত দিবেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button