খাগড়াছড়িব্রেকিং

লক্ষ্মীছড়ি ইউপিতে বাজেট ঘোষণা

খাগড়াছড়ি পার্বত্য জেলার লক্ষ্মীছড়ি উপজেলার সদর ইউনিয়ন পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার লক্ষ্মীছড়ি ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে এই উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়।

অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ ইকবাল, উপজেলা কৃর্ষি কর্মকর্তা মো. শফিকুল ইসলাম ভুইয়া, প্রেসক্লাব সভাপতি মো. মোবারক হোসেন। অনুষ্ঠানে সভাপতির বক্তব্য প্রদান করেন, লক্ষ্মীছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা।

পানির সরবরাহকে ১ম অগ্রাধিকার দিয়ে বাজেট ঘোষণা করেন পরিষদটি। সভায় ২০১৯-২০২০ অর্থ বছরের সম্ভাব্য প্রস্তাবিত বাজেট আয় দেখানো হয়েছে ১ কোটি ১০ লাখ ৬৯ হাজার ৭০২ টাকা এবং সম্ভাব্য প্রস্তাবিত বাজেট ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ৯ লাখ ৯১ হাজার ৯৫০ টাকা এবং ৭৭ হাজার ৭৫২ টাকা উদ্ধৃত্ত দেখানো হয়েছে।

অনুষ্ঠান পরিচালনা করেন, ১নং লক্ষ্মীছড়ি ইউনিয়ন পরিষদ সচিব কমল কৃষ্ণ চাকমা। অনুষ্ঠানে অত্র ইউনিয়নের মেম্বার সহ নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button