খাগড়াছড়িব্রেকিং

লক্ষীছড়ি বাজার বয়কটের ডাক সন্ত্রাস প্রতিরোধ কমিটির

সংগঠনটি ইউপিডিএফ সমর্থিত হিসেবেই পরিচিত

ঊষা মারমার নামের এক যুবকের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে আগামী মঙ্গলবার (৪ আগস্ট ২০২০) থেকে সপ্তাহব্যাপী লক্ষ্মীছড়ি বাজার বয়কট কর্মসূচি পালন করার ঘোষনা দিয়েছে ইউপিডিএফ সমর্থিত লক্ষ্মীছড়ি সন্ত্রাস প্রতিরোধ কমিটি।

শনিবার (১ আগস্ট) সংবাদ মাধ্যমে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে লক্ষ্মীছড়ি সন্ত্রাস প্রতিরোধ কমিটি এই বাজার বয়কট কর্মসূচি পালনের কথা জানিয়েছে।

স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন গ্রামের মুরুব্বীদের সাথে আলোচনাক্রমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে জানিয়ে কমিটি উক্ত বাজার বয়কট কর্মসূচি সফল করার জন্য উপজেলার সকল জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছে সংগঠনটি।

একই সাথে কমিটি ঊষা মারমার ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করার জন্যও জোর দাবি জানিয়েছে।

বিবৃতিতে বলা হয়, গত ১৮ জুলাই ২০২০ ইং তারিখে লক্ষ্মীছড়ি বাজার এলাকায় অবস্থানরত সন্ত্রাসীদের সশস্ত্র হামলায় উষা মারমা নামে তংতুল্যা পাড়ার এক যুবক আহত হন। কিন্তু এই ঘটনার দুই সপ্তাহ অতিক্রান্ত হওয়ার পরও পুলিশ এখনো হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করেনি। উপরন্তু সন্ত্রাসীদের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন থাকা ঊষা মারমাাকে গত ২৯ জুলাই চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল থেকে পুলিশ হাতকড়া পরিয়ে মানিকছড়ি থানায় নিয়ে এসে আটকে রেখেছে।
লক্ষ্মীছড়ি সন্ত্রাস প্রতিরোধ কমিটি’র পক্ষে বিবৃতিটি পাঠিয়েছেন আপ্রুশি মারমা। বিবৃতিটি পাঠানো হয়েছে ইউপিডিএফ এর সহযোগি সংগঠন গনতান্ত্রিক যুব ফোরামের নিজস্ব ইমেইল ঠিকানা ব্যবহার করে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button