রাঙামাটিলিড

লংগদু সদরে চেয়ারম্যান হলেন বিক্রম চাকমা

আরমান খান,লংগদু

রাঙামাটির লংগদু উপজেলার সদর ইউনিয়নের উপ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন বিক্রম চাকমা বলি। বুধবার অনুষ্ঠিত নির্বাচনে বিক্রম টেলিফোন প্রতীকে ৩৫৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
বুধবার (২৭ জুলাই) সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত। দিনভর অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণ শেষে প্রাপ্ত ফলাফলে টেলিফোন প্রতিকে মোট ৩৫৫২ ভোট পেয়ে জয় লাভ করে স্বতন্ত্র প্রার্থী বিক্রম চাকমা বলি। তার নিকটতম প্রার্থী রতন কুমার চাকমা ঘোড়া প্রতিকে পেয়েছেন ১৮৭৯ ভোট।
এই উপনির্বাচনে মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। অন্য প্রার্থীরা হলেন জহুর আলী মিলন, তিনি মোটরসাইকেল প্রতিকে পেয়েছেন ১৪৭৫ ভোট। স্বতন্ত্র প্রার্থী প্রনব চাকমা মহাদেব চশমা প্রতিকে পেয়েছেন ৩৭৬ ভোট এবং সাইফুল ইসলাম আনারস প্রতিকে পেয়েছেন ১২১ ভোট। তবে এই উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মনোনয়ন বাতিল হলে এখানে কোনো দলীয় প্রার্থী নির্বাচণী লড়াইয়ে অংশ নিতে পারেনি।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ জমিরউদ্দিন ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন।
বুধবার সদরের ৯ টি ভোটকেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয় শান্তিপূর্ণভাবে।

সর্বশেষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে এখানে টানা দ্বিতীয়বারের মত চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন কুলিনমিত্র চাকমা আদু। চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা গত ১৭ মে মৃত্যু বরণ করেন। এর ফলে চেয়ারম্যান পদটি শুণ্য হয়। তার মৃত্যুর পর প্রার্থী হয়ে নির্বাচিত হলেন একই পরিবারের সদস্য বিক্রম চাকমা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + eighteen =

Back to top button