রাঙামাটি

লংগদু দুর্গম জনপদে চিকিৎসা সহায়তা দিয়েছে সেনাবাহিনী

রাঙামাটির লংগদু উপজেলার দুর্গম জনপদ উত্তর রহমতপুরে চার শতাধিক পাহাড়ি-বাঙালি গরীব জনসাধারণকে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সহায়তা দিয়েছে লংগদু সেনা জোন। বুধবার লংগদু সেনা জোনের উদ্যোগে উপজেলার কালাপাকুজ্যা ইউনিয়নের উত্তর রহমতপুর এলাকায় সকাল আটটা থেকে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সহায়তা দেওয়া হয়।

লংগদু জোনের কমান্ডার লেঃ কর্নেল আঃ আলীম চৌধুরী পিএসসি উপস্থিত থেকে এই চিকিৎসা সহায়তা ক্যাম্প উদ্বোধন করেন। এসময় কালাপাকুজ্যা ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা মিয়া, সুপারিপাতাছড়া সাব জোন কমান্ডার তানজিমুল আনোয়ারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার লেঃ কর্নেল আঃ আলীম চৌধুরী বলেন, উপজেলার দুর্গম এলাকাগুলোতে যেখানে গরীব জনসাধারণ দূরত্ব ও দুর্গমতার কারণে উপজেলা সদরে গিয়ে প্রয়োজনীয় ন্যুনতম চিকিৎসাটুকু করাতে পারে না। তাই, জোনের উদ্যোগে আমরা সে সব দুর্গম এলাকাগুলোতে গিয়ে গরীব জনসাধারণকে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সহায়তা দিচ্ছি। এটি একটি মানব সেবামূলক কাজ। জোনের এই কাজের উদ্যোগ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

পরে জোনের আর,এম,ও ক্যাপ্টেন মোঃ রুবেল আজাদ দেড় শতাধিক পাহাড়ি নারী পুরুষ ও তিন শতাধিক বাঙালি নারী,পুরুষ ও শিশুকে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা প্রধান করেন। এসময় জোনের মেডিক্যাল এ্যসিসটেন্ট কর্পোরাল নজরুল ইসলামসহ সেনা সদস্যরা এ কাজে বিশেষভাবে সহযোগিতা করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button