নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / লংগদু জোন কাপ চ্যাম্পিয়ন খেদারমারা
parbatyachattagram

লংগদু জোন কাপ চ্যাম্পিয়ন খেদারমারা

‘শান্তি সম্প্রীতি উন্নয়ন’ স্লোগানে জোন কাপ ফুটবল টুর্নামেন্টে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে লংগদু জোনের অন্তর্ভূক্ত বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ইউনিয়ন একাদশ। ফাইনালে তারা মুখোমুখি হয় লংগদু ইউনিয়ন একাদশের।

মঙ্গলবার বিকেলে বিপুল পরিমাণ দর্শকের উপস্থিতিতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ৩-২ গোলের ব্যবধানে বিজয়ী হয় খেদারমারা ইউনিয়ন একাদশ। টুর্নামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার গ্রহণ করেন খেদারমারা একাদশের এলপন চাকমা। এছাড়াও টুর্নামেন্টে ৪ গোল করে যুগ্মভাবে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জেতেন লংগদু একাদশের এরশাদ হোসেন ও খেদারমারা একাদশের এলপন চাকমা।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার প্রদান করেন লংগদু জোনের অধিনায়ক লেঃ কর্নেল মিরাজ হায়দার চৌধুরী। এসময় তিনি বলেন, সম্প্রীতির উন্নয়নে খেলাধুলার ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। সকলের অংশ গ্রহণ ও সহযোগিতায় একটি সুন্দর ফুটবল লংগদুবাসী উপভোগ করেছে। আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি। এ টুর্নামেন্টের মাধ্যমে বেশ কিছু প্রতিভাবান খেলোয়াড় সকলের নজর কেড়েছে। শীঘ্রই রিজওয়ান কাপে লংগদু জোনের খেলোয়াড়রা গত বছরের মতো চ্যাম্পিয়ন হওয়ার সম্মান বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন জোন অধিনায়ক।

সমাপনী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়, সেনা কর্মকর্তা ক্যাপ্টেন ইশতিয়াক আহমেদ, ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, প্রেস ক্লাবের সভাপতি এখলাস মিঞা খান, খেদারমারা ইউপি চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে ফের সেনা টহলে গুলি, ১ সন্ত্রাসী নিহত

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে আইনশৃংখলাবাহিনীর সাথে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে। নিহতের নাম সুমন চাকমা, সে …

Leave a Reply