রাঙামাটি

লংগদুর পূজামন্ডপে বৃষকেতু চাকমা

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা বলেছেন, ‘আমাদের দেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এটি বিশ্বে অনন্য এক উদাহরণ। এখানে সকল সম্প্রদায়ের লোক তাদের ধর্মীয় উৎসবগুলোতে একে অপরের সহযোগীতার মাধ্যমে পালন করে আসছে। বর্তমান সরকার সকল সাম্প্রদায়ের তাদের ধর্মীয় অনুষ্ঠান পালনে কোন প্রকার সমস্যা সৃষ্টি হতে না পারে তার জন্য ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে।’
বুধবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা লংগদু উপজেলার শ্রী শ্রী মাইনীমুখ হরি মন্দির দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এসময় রাঙামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম, জেলা পরিষদের সদস্য জ্ঞাননন্দ্ব চাকমা, লংগদু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, রাঙামাটি জেলা পূজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক সবীর কুমার দাশ, মাইনীমুখ বাজার ব্যাবসায়ী কল্যাণ সমিতির সভাপতি কামাল পাশা সহ পূজাউদ্যাপন কমিটির নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।
শেষে জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা লংগদু উপজেলা সদরে তিনটিলা শ্রী শ্রী রাধা সেবাশ্রাম মন্দিরে আয়োজিত দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন। এসময় তিনি দুই মন্দিরের পূজা উদ্যাপনকারী কমিটির নিকট এক মে.টন করে দুই মে.টন চাউল বিতরণ করেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button