ব্রেকিংরাঙামাটিলিড

লংগদুতে ৩৩৮ পিস ইয়াবাসহ সাত যুবক আটক

রাঙামাটির লংগদু উপজেলায় যৌথবাহিনীর অভিযানে ৩৩৮ পিস ইয়াবাসহ সাত যুবককে আটক করা হয়েছে। আটক যুবকরা হলো গিয়াস উদ্দীন (৪০), দিলদার হোসেন (২৫), জীবন (২৫), আশরাফ (২৫), রুবেল (২৮) নুর মোহাম্মদ (২৫), এবং কাওসার মিয়া (২০)। আটক সাতজনের মধ্যে চারজনের বাড়ী লংগদু উপজেলার মাইনীমূখ বাজাওে এবং বাকী তিনজন রাঙামাটি শহরের বাসিন্দা।
সূত্র জানায়, শুক্রবার সকালে লংগদু জোনের ওয়ারেন্ট অফিসার আলতাফ হোসেনের নেতৃত্বে যৌথ বাহিনীর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মাইনীমূখ বাজারের স্থানীয় যুবলীগ নেতা আলমগীর হোসেনের স’মিল হতে ইয়াবার পাইকারী বিক্রেতা রুবেল, কাওসার ও নূর মোহাম্মদকে ২৭৫ ইয়াবাসহ আটক করে। পরে তাঁদের শিকারোক্তি অনুযায়ী মাইনীবাজার হতে বাকি চারজনকে আটক করা হয়। এদের মধ্যে গিয়াস উদ্দীনের নিকট হতে আরো ৬৩ পিস ইয়াবা পাওয়া যায়। এছাড়াও আটককৃতদের কাছ থেকে পনের হাজার টাকা, একটি ইঞ্জিন নৌকা, ৮টি মোবাইল ফোন, ১০০ গ্রাম গাঁজা ও ইয়াবা সেবনের যন্ত্রপাতি পাওয়া যায়।
এ বিষয়ে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত বলেন, মাদক বিরোধী বিশেষ অভিযানের মাধ্যমে যৌথবাহিনীর সহযোগীতায় ৭ জন ইয়াবা কারবারিকে আটক করা হয়েছে। আমরা তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button