ব্রেকিংরাঙামাটি

লংগদুতে হবে মৎস্য অবতরণ কেন্দ্র

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মো. আশ্রাফ আলী খান খসরু এমপি বলেছেন, আপনারা জায়গা নির্ধারণ করুন আগামী দুই মাসের মধ্যে লংগদুতে মৎস্য অবতরণ কেন্দ্র করা হবে। আমি আপনাদের কাছে এসেছি অবতরণ কেন্দ্র সম্ভাব্যতা দেখতে এবং ঘোষনা দেওয়ার জন্য। এতে এখানকার জনসাধারণের কিছুটা হলেও উন্নয়ন হবে। শুক্রবার রাঙামাটির লংগদু উপজেলায় মৎস্য অবতরণ কেন্দ্র স্থাপনের সম্ভাব্যতা যাচাইয়ের বিষয়ে উপজেলা মৎস্যজীবিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

রাঙামাটি জেলা মৎস্য উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) উদ্যোগে লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব ও পরিচালনা করেন লংগদু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রবীর কুমার রায়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মৎস্য গভেষনা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ, মৎস্য উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) চেয়ারম্যান দিলদার হোসেন, রাঙামাটি জেলা মৎস্য উন্নয়ন কর্পোরেশনের ম্যানেজার আসাদুজ্জামান, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। এছাড়া রাঙামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম, শাহ মো. নজরুল ইসালাম বক্তব্য রাখেন। এসময় লংগদু উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ  ও মৎস্যজীবীদের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী আরও বলেন, লংগদুতে একটি মৎস্য ল্যান্ডিং স্টেশন করার জন্য আমার কাছে এখানকার কিছু মৎস্যজীবীর নেতৃবৃন্দ গিয়েছেন। যার প্রেক্ষিতে আমি আসলাম। এটা আরও অনেক আগে হওয়ার কথা থাকলেও নানা জটিলতায় এতোদিন হয়নি। তিনি বলেন, আমি কথা দিচ্ছি আগামী আগস্ট মাসেই এখানে পল্টুন বসানো হবে। আমার যা সাহায্য লাগে আমি করবো বিএফডিসির চেয়ারম্যান এটা বাস্তবায়ন করবেন।

এর আগে লংগদু উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর, উপজেলা আওয়ামলীগ, উপজেলা মৎস্যজীবীলীগের পক্ষ থেকে প্রধান অতিথি প্রতিমন্ত্রী মোঃ আশ্রাফ অলী খান খসরু এমপিকে ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
Close