ব্রেকিংরাঙামাটিলিড

লংগদুতে স্পিরিট পানে এক জনের মৃত্যু

রাঙামাটির লংগদু উপজেলায় স্পিরিট পান করে জাকির হোসেন (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আব্দুর রাজ্জাক নামে আরও একজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়।

মৃত জাকির হোসেন উপজেলার ভাইট্টাপাড়া এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে। জাকির হোসেনের স্বজনরা জানায়, শুক্রবার সন্ধ্যায় লংগদু থেকে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে নেয়ার পথে সে মারা গেছে।

স্থানীয় সূত্র জানায়, গত বুধবার সন্ধ্যায় লংগদু উপজেলার সদরের ভাইট্টাপাড়া এলাকার জাকির হোসেন, আব্দুর রাজ্জাক ও ইসলাম উদ্দীন নামের তিন ব্যক্তি স্থানীয় চোলাই মদ পান করে। পরে এলাকায় পেশায় এক ফার্ণিচার মিস্ত্রির ব্যাগে রাখা তিনটি স্পিরিটের বোতল থেকে দুটি চুরি করে নেয় তারা। ওইদিন রাতেই জাকির, রাজ্জাক ও ইসলাম উদ্দীন মিলে এনার্জি ড্রিং টাইগারের সাথে মিশিয়ে স্পিরিট পান করে। এরপর শুক্রবার দুপুরে জাকির ও রাজ্জাক অসুস্থ হলে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। পরে সেখান থেকে খাগড়াছড়ি মেডিকেলে নেয়ার পথে জাকিরের মৃত্যু হয় এবং গুরুতর অসুস্থ রাজ্জাককে খাগড়াছড়ি থেকে চট্টগ্রাম মেডিকেলে রেফার করেন চিকিৎসকরা।

তবে স্পিরিট পান করা অপর ব্যক্তি ইসলাম উদ্দীন বর্তমানে সুস্থ আছেন বলে জানিয়েছেন তার বোন তারাবানু বেগম। এ বিষয়ে জানতে ইসলাম উদ্দীনের বাড়িতে খোঁজ নিয়েও তাকে পাওয়া যায়নি। তার মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নূর জানান, এ বিষয়ে আমাদের কেউ অবহিত করেনি।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button