রাঙামাটি

লংগদুতে ভুয়া ডাক্তার আটক

লংগদু প্রতিনিধি
রাঙামাটির লংগদুতে একজন ভুয়া চিকিৎসককে আটক করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার বিকালে উপজেলার মাইনীমূখ বাজারের মাইনীমূখ মেডিকেল সেন্টার নামক একটি চিকিৎসা সেবা কেন্দ্রে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আকিব উদ্দিন।

অভিযানে মাসুদ রানা (৪৫) নামের একজন প্রতারককে আটক করে দুই বছরের সাজা দেন ভ্রাম্যমাণ আদালত। আটক মাসুদ রানা ‘ডা. মাসুদ করিম’ নামের একজন চিকিৎসকের রেজিস্ট্রেশন নাম্বার এবং ডিগ্রি ব্যবহার করে প্রতারণা করে আসছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, আটক মাসুদ রানা নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার বিমানবন্দর সড়কের হাতিখানা নামক এলাকার আব্দুল হান্নানে ছেলে। এই প্রতারক চিকিৎসক গত রবিবার থেকে মাইনীমূখ মেডিকেল সেন্টারে চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগে তিনি বাঘাইছড়ি  এবং লংগদুর করল্যাছড়িতে ডায়গনস্টিক সেন্টার ও ফার্মেসিতে বসে সাধারণ মানুষের সাথে চিকিৎসার নামে প্রতারণা করেছে।

আদালত পরিচালনার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তাহসিন আহম্মেদ, লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল উদ্দিন, এসআই শাহাবুর আলম, এসআই আরিফ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ওসি ইকবাল উদ্দিন জানান, প্রতারণার দায়ে অভিযুক্ত মাসুদ রানাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুই বছরের সাজা দেয়া হয়েছে। বর্তমানে আসামিকে থানা হাজতে রাখা হয়েছে। শুক্রবার সকালে রাঙামাটি জেলা কারাগারে পাঠানো হবে। আমরা খোঁজ নিয়ে দেখেছি আটক মাসুদ রানার বিরুদ্ধে আগেও চিকিৎসকের নামে প্রতারণার অভিযোগে কুষ্টিয়া, হবিগঞ্জ ও পাবনা জেলায় মামলা হয়েছিল।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =

Back to top button