ক্যাম্পাস ঘুড়িব্রেকিংলিড

লংগদুতে বিতর্কে চ্যাম্পিয়ন রাবেতা মডেল স্কুল

বাংলাদেশ সেনাবাহিনী লংগদু জোনের আয়োজনে আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়। শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে এ বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। এতে রানারআপ হয়েছে গুলশাখালী আদর্শ উচ্চ বিদ্যালয় এবং সেরা বিতার্কিক নির্বাচিত হয়েছে রানারআপ দলের শিরিনা শিউলী।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার প্রদান করেন লংগদু জোনের অধিনায়ক লে. কর্নেল মিরাজ হায়দার চৌধুরী। এসময় তিনি বলেন, আমাদের কিশোর-কিশোরীরা আগামীদিনে দেশকে নেতৃত্ব দেবে। ভবিষ্যত নেতৃত্বকে যোগ্য ও মেধাবী করে গড়ে তুলতেই এ প্রতিযোগিতার আয়োজন। যুক্তি ও জ্ঞানের চর্চা মানুষকে আলোকিত করে এবং সামনে এগিয়ে নিতে ভূমিকা রাখে।

সেনাবাহনীর আয়োজনে প্রথমবারের মতো গত ৮ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এ বিতর্ক প্রতিযোগিতায় উপজেলার মোট ১৬টি স্কুল ও মাদ্রাসা অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় মডারেটর ছিলেন সেনা কর্মকর্তা ক্যাপ্টেন আহম্মেদ এবং বিচারকের দায়িত্ব পালন করেন আরএমও ক্যাপ্টেন আমির খসরু রায়হান ও প্রভাষক খন্দকার হাসান আলী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-অধিনায়ক মেজর তানভীর, লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, সাবেক উপজেলা চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি সৈয়দ) মোহাম্মদ নূর, সাংবাদিক এখলাস মিঞা খান প্রমুখ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button