ব্রেকিংরাঙামাটি

লংগদুতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

রাঙামাটির জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চাকামাকে গুলি করে হত্যা ও বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রাসেল মার্মাকে কুপিয়ে আহত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ আওয়ামীলীগ লংগদু উপজেলা শাখা।

বুধবার সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদের সামনে আমতলায় প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো.জানে আলমের নেতৃত্বে প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ইউসুফ আলী খান,উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু তাহের , বগাচত্বর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি জমশেদ আলী মেম্বার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক,সাধারণ সম্পাদক রাশেদ খান রাজু,সাংগঠনিক সম্পাদক আল মাহামুদ প্রমূখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের একক আধিপত্য বিস্তারের লক্ষ্যে পাহাড়ে অরাজকতা তৈরি করতে আওয়ামীলীগ নেতাদের নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র শুরু করেছে পাহাড়ের আঞ্চলিক সন্ত্রাসী সংগঠন জনসংহতি সমিতি ( জেএসএস)।

পাহাড়ের শান্তিপ্রিয় সাধারণ মানুষ বঙ্গবন্ধুর আদর্শকে ভালোবাসে আওয়ামী লীগের রাজনীতে সক্রিয় হয়েছে। এখন জেএসএস তাদের লক্ষ্য করে হত্যা গুম ও অপহরণের মাধ্যমে রাজনীতি থেকে সরিয়ে দিতে চায়।

বক্তারা আরো বলেন, আমরা ক্ষমতাসীন দলের নেতা কর্মী হয়েও আজ এসব সন্ত্রসী অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের কাছে আসহায় জিম্মী।

আমরা সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এসব সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহনের দাবি করছি। আপনারা পাহাড়ে সকল হত্যা কান্ডের মূল হোতা অবৈধ অস্ত্রধারী জেএসএসের সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করুন।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =

Back to top button