ব্রেকিংরাঙামাটিলিড

লংগদুতে বিএনপি ও জামায়াতের ২ কর্মী আটক

রাঙামাটির লংগদুতে পুলিশি অভিযানে বিএনপি ও জামায়াতের দুই কর্মীকে মঙ্গলবার আটক করেছে পুলিশ । আটক আমিনুল ইসলাম(বুলবুল) (৩৫) স্থানীয় জামায়াতের কর্মী ও বাছির মিয়া স্থানীয় যুবদলের উপজেলা শাখার সদস্য বলে জানিয়েছে লংগদু থানা পুলিশের কর্মকর্তা ও অভিযানের নেতৃত্বদানকারী উপ-পরিদর্শক দুলাল হোসেন (পিপিএম)।
থানা সূত্র জানায়,আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি সভানেত্রী খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে নাশকতার জন্য বিএনপি ও জোটের নেতাকর্মীরা গোপন বৈঠক করছিল ।সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে এ দু’জনকে আটক করে এসময় আরো ১০/১২জনের একটি দল পালিয়ে যায় । তাদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে বলে জানায় পুলিশ। আটক আমিনুল ইসলাম বুলবুল উপজেলা জামায়াতের ঘাঁটি বলে পরিচিত রাবেতা হাসপাতালে কর্মরত এবং একই এলাকার মৃত আবু জাফরের পুত্র । এদিকে উপজেলা যুবদলের সদস্য বাছির মিয়া পেশায় মটরসাইকেল চালক এবং মাইনীবাজারের ঢাকাইয়াটিলা এলাকার মৃত শামসুদ্দিনের পুত্র ।
লংগদু থানা পুলিশের পরিদর্শক (ওসি) রঞ্জন কুমার সামন্ত ২ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি বলেন,আসামীদের বুধবার আদালতে পাঠানো হবে ।আমাদের অভিযান অব্যাহত আছে ।কোথাও কোনো প্রকার নাশকতা ও আইনশৃঙ্খলার অবনতি ঘটতে দেয়া হবে না।

এই বিভাগের আরো সংবাদ

১টি কমেন্ট

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
%d bloggers like this: