রাঙামাটি

লংগদুতে বাইসাইকেল পেলেন গ্রাম পুলিশ সদস্যরা

লংগদু প্রতিনিধি ॥
গ্রাম পুলিশ বাহিনী বাংলাদেশের একটি বিশেষায়িত পুলিশ বাহিনী যারা গ্রামাঞ্চলে সুরক্ষা এবং বাংলাদেশ পুলিশকে প্রয়োজনীয় সহায়তা প্রদান করে। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের আইনশৃঙ্খলা রক্ষা করা, অপরাধের সঙ্গে সংশ্লিষ্ট সকল বিষয়ে অনুসন্ধান ও দমন করা সহ অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশকে নিয়মিত সহায়তা করেন গ্রাম পুলিশ সদস্যরা। তাদের এ সকল কার্যক্রমকে আরো গতিশীল করতে সদস্যদের বাইসাইকেল প্রদান করছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

মঙ্গলবার সকালে রাঙামাটির লংগদুতে ৬৪ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল প্রদান করে উপজেলা প্রশাসন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যার আবদুল বারেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাইনুল আবেদীন, অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাইনুল আবেদীন বলেন, উপজেলার প্রতিটি ইউনিয়নের সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন গ্রাম পুলিশের সদস্যরা। তাদের এই কাজে আরো গতি আনতে এবং দায়িত্ব পালনের সুবিধার জন্য উপজেলার সাতটি ইউনিয়নের মোট ৬৪ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল প্রদান করা হয়েছে। পাশাপাশি তাদের জন্য নতুন পোশাক ও জুতাসহ প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button