নীড় পাতা / ব্রেকিং / লংগদুতে পানিতে ডুবে ‍দুই শিশুর মৃত্যু
parbatyachattagram

লংগদুতে পানিতে ডুবে ‍দুই শিশুর মৃত্যু

খেলার ছলে হ্রদের পাড়ে যাওয়াই যেনো কাল হলো দুই অবুঝ শিশু কন্যার। কাপ্তাই হ্রদের পাড়ে খেলার সময় হঠাৎ পানিতে নামলে ঠাঁই হারিয়ে ডুবে যায় সাদিয়া আক্তার (৩) ও হালিমা আক্তার (৪) বছরের দুই কন্যা শিশু। অনেক খুঁজাখুঁজি শেষে দুই ঘন্টা পর হ্রদের পানিতে ভেসে উঠলে পানি থেকে উদ্ধার করা হয় তাদের। ততক্ষণে দেহ নিথর হয়ে গেছে। ঘটনাটি শনিবার দুপুর আড়াইটা থেকে সাড়ে তিনটার মধ্যে রাঙামাটির লংগদু উপজেলার কালাপাকুজ্জা ইউনিয়নের রসুলপুর গ্রামে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোস্তফা মিয়া জানিয়েছেন, কালাপাকুজ্জা ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা মোঃ ইউসুফ মিয়ার তিন বছরের কন্যা সাদিয়া আক্তার ও প্রতিবেশি মোঃ রাসেল মিয়ার চার বছরের কন্যা শিশু হালিমা আক্তার তারা দুই জনই মিলে আনুমানিক বেলা আড়াইটার সময় বাড়ী পাশে খেলা করছিলো, কোন এক ফাঁকে তারা কাপ্তাই হ্রদের পাড়ে চলে যায়। সেখানে তরা পানিতে নামলে ডুবে যায়। এদিকে অনেকক্ষন ধরে তাদের দেখতে না পেয়ে স্বজনরা শিশু দুটিকে খুঁজতে থাকে। বেলা সাড়ে তিনটার সময় নদীর ঘাটের কাছে শিশু দুটিকে ভাসতে দেখে এলাকাবাসির সহযোগিতায় শিশু দুটির মৃতদেহ উদ্ধার করা হয়।
কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা মিয়া ঘটনার সত্যতা নিশ্বিত করেছেন। তিনি জানান রসুলপুর এলাকায় পানিতে পড়ে দুটি শিশু কন্যার মৃত্যু হয়েছে মর্মে খবর পেয়েছি। কিছু দিন আগেও একই এলাকায় একটি ছোট শিশু নৌকা থেকে পড়ে মারা গেছে। শিশু দুটির মৃত্যুতে দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে বলে জানিয়েছেন এই জনপ্রনিতিনিধি।

 

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply