রাঙামাটি

লংগদুতে ডিসি মিজানের প্রথম সভা

ওমর ফারুক মুছা, লংগদু
রাঙামাটির লংগদুতে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধিদের সাথে প্রথম পরিচিতি সভা ও বিভিন্ন উন্নয়মূলক প্রকল্পের কার্যক্রম পরিদর্শণ করেছেন নবাগত রাঙামাটির জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।
শনিবার লংগদু উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে আয়োজিত পরিচিতি সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান উপস্থিত সকলের সাথে পরিচিত হন এবং খোঁজ খবর নেন।
এসময় অতিরিক্তি জেলা প্রশাসক (রেভিনিউ) শিল্পী রাণী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, রাঙামাটির সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট (রাজস্ব শাখা) লাইলাতুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু থানার অফিসার ইনচার্জ আরিফুল ইসলাম আমিন, লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান সহ বিভিন্ন কর্মকর্তা ও হেডম্যান, ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।
নবাগত রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান সড়ক সকাল ১১টায় লংগদু উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে এসে পৌছালে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলের তোড়া উপহার দিয়ে জেলা প্রশাসককে বরণ করে নেওয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পরিচিতি সভা শেষে রাঙামাটি জেলা প্রশাসক মিজানুর রহমান লংগদু সদর ইউনিয়ন পরিষদে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারঃ মানবিক সহায়তা কার্যক্রম এর অংশ হিসেবে দুস্থ ব্যক্তিদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন। এরপর তিনি লংগদু থানা কার্যালয় পরিদর্শন করেন ও পুলিশ কর্মকর্তাদের খোঁজ খবর নেন। সেখানে তাকে গার্ড অব অনার দেওয়া হয়।

পরে তিনি উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড, মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘর, উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়, উপজেলা যুব উন্নয়নের প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ কেন্দ্রের জায়গা, উপজেলা টিটিসির জায়গা সহ আরো কিছু প্রকল্প পরিদর্শন করেন এবং শেষে সড়ক পথে রাঙামাটির উদ্দেশ্যে রওয়ানা করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button