ব্রেকিংরাঙামাটিলিড

লংগদুতে চেয়ারম্যান পদে নৌকার মাঝি বারেক সরকার

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে ১২২ উপজেলায় ভোটগ্রহণ হবে আগামী ১৮ মার্চ। এ উপলক্ষে ইতোমধ্যে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগ। উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে সোমবার শুরু হয়েছে মনোনয়ন ফরম বিতরণ।

সোমবার লংগদু উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল বারেক সরকার। এদিন সকাল ১১ টায় তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। নেতাকর্মীদের মধ্যে জেলা পরিষদ সদস্য জানে আলম, আ.লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল দাশ বাবু, লংগদু প্রেসক্লাবের সভাপতি এখলাস মিঞা খানসহ আ.লীগের বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

আব্দুল বারেক সরকার লংগদু উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং মাইনীমূখ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। গত নির্বাচনেও তিনি আওয়ামীলীগের সমর্থন নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন। সেবার ১২শ ভোটের ব্যবধানে বিএনপি সমর্থিত প্রার্থীর কাছে পরাজিত হন তিনি।

লংগদু উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা জমির উদ্দীন বলেন, ‘সোমবার থেকে শুরু হয়েছে মনোনয়ন ফরম বিতরণ। প্রথম দিনে চেয়ারম্যান পদে আব্দুল বারেক সরকার একটি এবং ভাইস চেয়ারম্যান পদে সুচিত্র চাকমা ও আবু বকর ছিদ্দিক মামুন ফরম সংগ্রহ করেছেন।’

তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১৮ ফেব্রুয়ারি ও মনোনয়ন বাছাইয়ের তারিখ ২০ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৭ ফেব্রুয়ারি।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button