ব্রেকিংরাঙামাটিলিড

লংগদুতে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দীপংকর তালুকদার

গত ২৪ অক্টোবর রাঙামাটির লংগদু উপজেলার দ্বিতীয় বৃহত্তম করল্যাছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর দেখতে বুধবার করল্যাছড়ি বাজার পরিদর্শন করেছেন সাবেক পার্বত্য বিষয়ক প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার।

বুধবার সকাল সাড়ে ১০টায় পুড়ে যাওয়া বাজার পরিদর্শন শেষে দীপংকর তালুকদার ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাথে আটারকছড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সংক্ষিপ্ত মতবিনিময় সভা করেছেন।

সভায় দীপংকর তালুকদার ব্যবসায়ীদের বিভিন্ন দাবি দাওয়া পূরণে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনিক দপ্তরগুলোর সাথে যোগাযোগ করবেন বলে জানান। এসময় তিনি বলেন, এমন পরিস্থিতে আমাদের অন্য রাজনৈতিক দলগুলোর নেতাকর্মীরা এখনো আসলেন না। অথচ আমাদের আওয়ামীলীগের উপজেলার নেতৃবৃন্দ নিয়মিত খোঁজ খবর নিচ্ছেন এবং আপনাদের পাশে আছেন। আমরা জেলা থেকে নেতৃবৃন্দ এসেছি আপনাদের মনে সাহস যোগানোর জন্য। আপনাদের ভয়ের কোনো কারণ নাই, আমরা আপনাদের পাশে আছি।

তিনি আরও বলেন ,আমি এ দুঃসংবাদটি শোনার সাথে সাথে জেলা প্রশাসক ও জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে আলাপ করেছি যাতে উনারা আপনাদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তারা আমাকে আশ্ব¯Í করেছেন জেলা প্রশাসকের পÿ হতে ২ বান্ডেল টিন, ৬ হাজার টাকা ও ৩০ কেজি চাল দেয়া হবে। এবং জেলা পরিষদ আপাতত ৫ হাজার টাকা হারে প্রতি ব্যবসায়ীকে প্রদান করবেন। খুব শিঘ্রই আপনারা এ সহযোগিতা পেয়ে যাবেন। কিন্তু এ সহযোগিতা আপনাদের জন্য পর্যাপ্ত নয়। আপনাদের পরিশ্রম করতে হবে। কঠোর পরিশ্রম করেই আপনাদের ঘুরে দাঁড়াতে হবে।

সভা শেষে ব্যক্তিগত তহবিল থেকে ÿতিগ্র¯Í ব্যবসায়ীদের প্রতিজনকে ২ হাজার করে নগদ অর্থ প্রদান করেন দীপংকর তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জানে আলম, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমাসহ উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো সংবাদ

১টি কমেন্ট

Leave a Reply

Back to top button
%d bloggers like this: