নীড় পাতা / ব্রেকিং / লংগদুতে উপজেলা নির্বাচন উপলক্ষে কর্মশালা
parbatyachattagram

লংগদুতে উপজেলা নির্বাচন উপলক্ষে কর্মশালা

রাঙামাটির লংগদু উপজেলায় আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ নির্বাচন কমিশনের আওতায় রাঙামাটি সিনিয়র জেলা নির্বাচন অফিস ও নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউট এর আয়োজনে লংগদু উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের সহযোগীতায় এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো: জমির উদ্দীন সরকারের সভাপতিত্বে ঢাকা নির্বাচনী প্রশিক্ষণ ইন্সটিটিউট এর সহকারী পরিচালক ও প্রশিক্ষক আমিনুল ইসলাম, প্রশিক্ষক হিসেবে লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়, লংগদু থানা ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, রাঙামাটি সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা পরানটু চাকমা, বরকল উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: শহিদুল ইসলাম, জুরাছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা স্মৃতিময় চাকমা, লংগদু উপজেলা সমবায় কর্মকর্তা মো: সদর আমীন, যুব উন্নয়ন কর্মকর্তা মো: মাহবুব ইলাহিসহ উপজেলা নির্বাচন অফিসের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এ কর্মশালায় ২৩ জন প্রিসাইডিং অফিসার, ১১৬ জন সহকারী প্রিসাইডিং অফিসার এবং ২৩০ জন পোলিং ও সহকারী পোলিং অফিসার অংশগ্রহণ করেন।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে অপহৃত ৬ পাহাড়ি মুক্ত

অপহরণের ২৪ ঘন্টা পর মুক্তি পেয়েছে বান্দরবানের রুমা থেকে অপহৃত ৬ পাহাড়ী। সোমবার বিকাল ৪টার …

Leave a Reply