ব্রেকিংরাঙামাটি

লংগদুতে উপজেলা চেয়ারম্যানদের শিক্ষক সমিতির সংবর্ধনা

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে লংগদু উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধণা দিয়েছে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধণা অনুষ্ঠিত হয়। উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রবীর কুমার রায়।

প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, নবাগত উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, বিদায়ী উপজেলা চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মো. জানে আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, নাছির উদ্দীন, আনোয়ারা বেগম, নুরজাহান বেগম, সহকারী শিক্ষা কর্মকর্তা মো.মনিরুজ্জামান, শিক্ষক নেতা সুনীতি চাকমা, স্বর্ণকান্তি চাকমা, সূচিত্রা চাকমা প্রমুখ।

সংবর্ধনা সভায় বক্তারা বলেন, শিক্ষকরা জাতি গঠনের মূল কারিগর। তাদের শ্রম ও ত্যাগের বিনিময়ে আমাদের ভবিষ্যত প্রজন্ম শিক্ষিত হচ্ছে। শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানের সেবায় প্রশাসন ও উপজেলা পরিষদ সহযোগীতা নিয়ে পাশে থাকবে। তারা বলেন, জনপ্রতিনিধিদের উচিত নিজ নিজ এলাকার শিক্ষা প্রতিষ্ঠানগুলো পরিদর্শন করা। এতে করে শিক্ষার পরিবেশ ও গুণগত মান বেগবান হবে। শিক্ষকদের স্ব স্ব দায়িত্ব পালনে আরো বেশি মনোযোগী হওয়ার আহবান করেন অতিথিরা।

সংবর্ধণা সভা থেকে নবাগত চেয়ারম্যান এবং বিদায়ী চেয়ারম্যানদের ফুল ও ক্রেস্ট প্রদান করেন শিক্ষক নেতারা। এসময় সহকারী শিক্ষা কর্মকর্তা জগদীশ চাকমা, অনুপম শীল, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকরা উপস্থিত ছিলেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
Close