ব্রেকিংরাঙামাটি

লংগদুতে ইয়াবাসহ যুবক আটক

রাঙামাটির লংগদু উপজেলায় ১৫ পিস ইয়াবাসহ রমজান চৌধুরী ওরফে দিলদার নামের (২২) এক যুবককে আটক করেছে পুলিশ।
আটক দিলদার মাইনীমূখ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মৃত মোয়াজ্জেম হোসেন চৌধুরী প্রকাশ ভোলা মেম্বারের ছেলে।

সূত্র জানায়,গোপন সংবাদের ভিত্তিতে লংগদু থানা পুলিশের একটি দল এসআই বেলাল হোসেন এর নেতৃত্বে উপজেলার মাইনীমূখ বাজার থেকে শনিবার রাত সোয়া আটটার দিকে ইয়াবাসহ দিলদারকে আটক করে।

লংগদু থানার সেকেন্ড অফিসার এসআই দুলাল হোসেন (পিপিএম) ইয়াবাসহ যুবক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন আটক দিলদার প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা সেবন ও খুচরা বিক্রির সাথে জড়িত বলে স্বীকার করেছে।এবং মাইনীমূখ বাজারে এ মাদকের সাথে জড়িত বেশ কয়েকজন ব্যক্তির নাম পুলিশের কাছে প্রকাশ করেছে। আটক রমজান চৌধুরী ওরফে দিলদারেরর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য লংগদু থানা পুলিশ কয়েকমাস আগে ইয়াবাসহ এক দম্পতিকে আটক করে। এরপর এটা দ্বিতীয়বারের মতো ইয়াবাসহ আটকের ঘটনা। তবে উপজেলার মাইনীমূখবাজার,ভাইট্টাপাড়া,লংগদু সদরসহ বেশ কিছু এলাকায় ইয়াবা সেবনকারীর চলাফেরা রয়েছে। এমনকি স্থানীয় রাজনৈতিক দলের প্রথম সারির নেতা ও তাদের আত্মীয় স্বজনের নামেও ইয়াবা সেবনের গুন্জন শোনা যায়।
এ বিষয়ে মাইনীমূখ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কামাল পাশা বলেন,ইয়াবা সেবনের সাথে মাইনীমূখ বাজার,জারুলবাগান ও গাঁথাছড়া এলাকার বেশ কিছু যুবক জড়িত আছে।যারা অতি সহজে আসক্ত হয়ে যাচ্ছে। যা আমাদের জন্য কখনোই মঙ্গল বয়ে আনবে না। আমরা চাই মাদকের এ ভয়াল থাবা থেকে আমাদের যুব সমাজকে রক্ষা করতে। প্রয়োজনে পুলিশকে সব ধরনের সহযোগিতা করতে আমরা প্রস্তুত আছি।

এই বিভাগের আরো সংবাদ

১টি কমেন্ট

  1. বেন্যামায় দজঅ হবর।আমার সোনার দেজর কয়লা,ধুইলে যাবে কিতোর ময়লা?কেউ কি দাবী করবে এ আমাগোর পোলা?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =

Back to top button