রাঙামাটি

লংগদুতে আনসার ব্যাটালিয়নের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাঙামাটির লংগদুতে ১ আনসার ব্যাটালিয়নের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে । এ উপলক্ষে বৃহস্পতিবার ব্যাটালিয়ন দপ্তরে প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। লংগদু জোনের অধিনায়ক লেঃ কর্নেল আব্দুল আলীম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন ও প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা বক্তব্যে জোন অধিনায়ক বলেন, আনসার বাহিনীর উন্নয়নে সরকার খুব আন্তরিক। অতীতের তুলনায় এ বাহিনী আইনশৃঙ্খলা রক্ষায় বেশ সাহসী ভূমিকা পালন করছে। দেশের সেবায় আরো বেশি আন্তরিকতার সাথে কাজ করবে এমনটাই আশা করছি। সরকার যে কারণে আমাদের এখানে প্রেরণ করেছে তা যেন আমরা শতভাগ পূরণ করি।

১ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক আবু বকর’র সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, জেলা আনসারের কর্মকর্তা আব্দুল আউয়াল, উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহ্দী ইমামসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ।

এসময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য জানে আলম, ১৩ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক আরেফীন আহামেদ, লংগদু জোনের ক্যাপ্টেন মুক্তাদির, মাইনীমূখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু প্রেসক্লাবের সভাপতি এখলাস মিঞা খানসহ সেনা ও আনসার বাহিনীর কর্মকর্তা ও স্থানীয় সংবাদকর্মীবৃন্দ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button