রাঙামাটি

লংগদুতে অগ্নিসংযোগের ঘটনায় পুলিশের মামলা, আটক ৭

রাঙামাটির লংগদু উপজেলায় যুবলীগ নেতা নয়ন হত্যাকান্ডের জের ধরে পাহাড়ীদের বাড়ীঘরে অগ্নিসংযোগের ঘটনায় অজ্ঞাত নামা কয়েকশ লোককে আসামী করে মামলা করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত থাকা সন্দেহে শনিবার দুপুর পর্যন্ত অন্তত: সাতজনকে আটক করা হয়েছে।  আটককৃতরা হলেন, সাইফুল,শাহ আলম,মো: শহীদ,আবুল কালাম,শরিফুল,শরিফ এবং মো: মোস্তফা।

শনিবার সকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান। এসময় এই ঘটনার সাথে জড়িতদের কোন ছাড় দেয়া হবেনা বলেও জানিয়েছেন তারা।
একই সাথে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকেও সব ধরণের সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন জেলার শীর্ষ এই দুই কর্মকর্তা।

ক্ষতিগ্রস্ত এলাকা সফর শেষে সেখানে আইনশৃংখলাবাহিনী ও জনপ্রতিনিধি,রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সকলের সাথে এক জরুরী সভায় মিলিত হন তারা।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার লংগদু উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম নয়নের লাশ দীঘিনালার চারমাইল এলাকায় পাওয়া যায়। বাঙালীরা এই ঘটনার জন্য পাহাড়ের আঞ্চলিক সন্ত্রাসী সংগঠনগুলোকে দায়ি করেছে। এই ঘটনার প্রতিবাদে শুক্রবার সকালে নয়নের লাশ একটি বিশাল বিক্ষোভ মিছিল উপজেলা সদরে আসার পথে পাহাড়ীদের বাড়ীঘরে ব্যাপক অগ্নিসংযোগ করে। এসময় শতাধিক বাড়ীঘর আগুনে পুড়ে যায়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button