ব্রেকিংরাঙামাটি

রোটার‌্যাক্ট ক্লাব থেকে ১০ জনের পদত্যাগ

রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির নতুন কমিটি গঠনে সাংগঠনিক নিয়ম অনুসরণ করা হয়নি এমন অভিযোগ এনে সংগঠনটি থেকে পদত্যাগ করেছেন সভাপতি সম্পাদকসহ ১০ জন সদস্য।

গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি এই ১০ জন দাবি করেছেন, রোটার‌্যাক্ট ক্লাবের গঠনতন্ত্র অনুসারেই গত ৯ মে নির্বাচনের মাধ্যমে রোটাবর্ষের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়। নির্বাচিত সভাপতি ও সম্পাদককে যথানিয়মে সংবর্ধিতও করা হয়।

কিন্তু দু:খজনক হলেও সত্য যে, সাংগঠনিক নিয়ম অনুসরণ না করে কিছু সদস্য ও সাবেক কয়েকজন সদস্য উদ্দেশ্যমূূলকভাবে নির্বাচিত সভাপতির পরিবর্তে আরেকটি নতুন কমিটি ঘোষণা করেছে,যা রোটারী ও রোটার‌্যাক্ট গঠনতন্ত্র পরিপন্থী। এই বিষয়ে রোটারী ক্লাব অব ডাউনটাউন-কে অবহিত করা সত্ত্বেও তাদের আচরণ অগনতান্ত্রিক পরিলক্ষিত হওয়ায় আমরা মনে করি রোটার‌্যাক্ট অব রাঙামাটির সাথে সম্পৃক্ত থাকার কোন কারণ নেই।

ফলে নিজেদের পদত্যাগ করার কথা জানিয়ে বিবৃতিতে সাক্ষর করেছেন, সভাপতি রো: মোঃ ইউনুছ মিয়া,সাধারন সম্পাদক রো: ¯েœহাশীষ বড়–য়া সিন্টু,সমাজসেবা পরিচালক রো: পিপি আমজাদ হোসেন, ক্লাব সেবা পরিচালক রো: পিপি রেজাউর রশীদ পাপ্পু, সদস্য বিদায়ী সভাপতি রো: মোঃ সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, আন্তর্জাতিক সেবা পরিচালক রো: রুবেল ইসলাম, সদস্য রো: মোসাম্মদ রুবি আক্তার, রো: জয়ন্তী ত্রিপুরা ও রো: পূজা ত্রিপুরা।

এই বিভাগের আরো সংবাদ

১টি কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − fifteen =

Back to top button