রাঙামাটি

রিজার্ভমুখের অগ্নিদুর্গতদের শাড়ী ও লুঙ্গি দিলেন মনোয়ারা

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান নিজের ব্যক্তিগত অর্থায়নে শহরের রিজার্ভমুখ এলাকার চেয়ারম্যান কলোনীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেছেন।
মঙ্গলবার সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান রিজার্ভমুখ অগ্নিকান্ডে এলাকা পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে শাড়ী, লুঙ্গি বস্ত্রগুলো বিতরণ করেন।
বস্ত্র বিতরণকালে জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান বলেন, সমাজের প্রত্যেক বিত্তবানদের সমাজসেবা মূলক কাজে এগিয়ে আসাটা প্রয়োজন। বিশেষ করে যে কোন দূর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে এসে দাড়াতে হবে। তিনি ক্ষতিগ্রস্তদের উদ্দেশে বলেন, আপনাদের যে ক্ষয়ক্ষতি হয়েছে তা পুশিয়ে দেওয়া হয়তো আমাদের সম্ভব না। তবুও এই দুঃসময়ে আপনাদের পাশে এসে কিছু করতে পারাটাই এখন অনেক বড় কিছু।
এ সময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, পৌর ৩নং ওয়ার্ড কাউন্সিলর পুলক দে, গীতাশ্রম মন্দির পরিচালনা কমিটির সভাপতি আশীষ দাশ গুপ্ত’সহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত শনিবার (৯মে) সকাল আনুমানিক সাড়ে আটটার দিকে রিজার্ভমুখ এলাকার চেয়ারম্যান কলোনীতে একটি বাসা থেকে আগুনের সুত্রপাত ঘটলে পুড়ে যায় বেশ কয়েকটি বসতবাড়ি।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button