খাগড়াছড়ি

রামগড় উপজেলা পরিষদের দায়িত্বগ্রহণ করলেন ৩ চেয়ারম্যান

খাগড়াছড়ির রামগড় উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি ও দুই ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক ও হাছিনা আক্তার সোমবার সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদের দায়িত্ব বুঝে নেন।

আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে দায়িত্ব বুঝিয়ে দেন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল কাদের ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে ইসরাত। রামগড় উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সরকারি বিভিন্ন কার্যালয়ের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। নতুন পরিষদ নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে বক্তব্য দেন, খাগড়াছড়ির সাবেক এমপি একেএম আলীম উল্ল্যাহ, বিদায়ী চেয়ারম্যান আবদুল কাদের, ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি শ্যামল রুদ্র এবং বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাবৃন্দ।

পুরো অনুষ্ঠান পরিচালনা করেন ইউএনও উম্মে ইসরাত। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবনির্বাচিত চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি। তাঁর বক্তব্যে তিনি সকলের সহযোগিতা চেয়ে পারস্পরিক সহযোগিতার মাধ্যমে উপজেলার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার প্রত্যয় ব্যাক্ত করেন। তিনি রামগড়কে একটি পর্যটন নগরী হিসাবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করবেন বলে বক্তব্যে উল্লেখ করেন। নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারক ও নারী ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তারও অনুষ্ঠানে বক্তব্য দেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button