নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / রামগড় আওয়ামীলীগের নেতৃত্বে মোস্তফা ও আলমগীর
parbatyachattagram

রামগড় আওয়ামীলীগের নেতৃত্বে মোস্তফা ও আলমগীর

বাংলাদেশ আওয়ামীলীগ রামগড় উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে নেতাকর্মীদের প্রস্তাব সমর্থনের মাধ্যমে মো. মোস্তফা হোসেন কে সভাপতি ও কাজী নুরুল আলম আলমগীর কে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ির সংসদ সদস্য ও উপজাতী শরণার্থী বিষয়ক টাস্কর্ফোসের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বুধবার সকালে রামগড় লেক পাড়স্থ বিজয় ভাস্কর্য প্রাঙ্গণে জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপুর সঞ্চালনায় এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. শাহআলম মজুমদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সাংসদ একেএম আলীম উল্লাহ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথো অং মারমা, জেলা আওয়ামীলীগ সহসভাপতি ¤্রাগ্য মারমা, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিমলেন্দু চেীধুরী, জেলা পরিষদ সদস্য আবদুর জব্বার, মাটিরাঙ্গা পৌর মেয়র শামসুল আলম, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব ত্রিপুরা, গুইমারা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, নব ঘোষিত সাধারণ সম্পাদক কাজী নুরুল আলমগীর।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, ২০০১ সালের বিএনপি-জামাতের জোট সরকারের হামলা-মামলা নির্যাতনে আওয়ামীলীগ ক্ষতিগ্রস্ত হয়েছিল কিন্তু বর্তমানে আওয়ামীলীগ সেদিনের প্রতিশোধ না নিয়ে দেশের উন্নয়নে কাজ করছে। তিনি নেতাকর্মীদেরকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে মানুষের জন্য, এলাকার উন্নয়নের জন্য ও দেশের উন্নয়নে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ ও বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান।

পরে তিনি উপস্থিত উন্মুক্ত সম্মেলনে উপজেলার সকল কাউন্সিলরদের প্রস্তাব সমর্থনের মতামতের ভিত্তিতে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটিতে মো. মোস্তফা হোসেনকে সভাপতি ও কাজী নুরুল আলম আলমগীরকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি রফিকুল আলম কামাল ও সাধারণ সম্পাদক আবদুল কাদের।

এর আগে প্রধান অতিথি জাতীয় ও দলীয় পতাকা এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

দীঘিনালায় টিসিবি’র পেঁয়াজ বিক্রি

খাগড়াছড়ির দীঘিনালায় টিসিবি’র ডিলারের মাধ্যমে ন্যায্যমূল্যে পেঁয়াজ বিক্রয় শুরু করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা সদরে …

Leave a Reply