খাগড়াছড়ি

রামগড়ে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষকী উদযাপন

রামগড় প্রতিনিধি ॥
রামগড় উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযথ মর্যাদায় বিভিন্ন অনুষ্ঠানমালার মধ্য দিয়ে বুধবার পালিত হয়েছে।

ব্যাংকার ওসমান গনি চৌধুরী’র সঞ্চালনায় উদযাপন কমিটির সভাপতি ও ইউএনও মু. মাহমুদ উল্লাহ মারুফ’র সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারি।

এতে আরো উপস্থিত থেকে পুষ্পমাল্য অর্পণ করেন-এএসপি সার্কেল শিক্ষানবিশ মো: মাযহার, অফিসার ইনর্চাজ সামসুজ্জামান, পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক,স্বাস্থ্যও পঃপঃ কর্মকর্তা ডাঃ প্রতীক সেন,ওসি(তদন্ত) মনির হোসেন, নারী সদস্য কণিকা বড়ুয়া, উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন-সম্পাদক কাজী আলমগীর, মুক্তি যোদ্ধা সাবেক কমান্ডার মফিজুর রহমান,সামাজিক, রাজনৈতিক,বীর মুক্তিযোদ্ধ, সাংষ্কৃতিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

পরে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ, ১০জন অসহায়-গৃহহীনদের হাতে চাবি, প্রতিবন্ধী ১০জন এর মাঝে হুইল চেয়ার বিতরণ শেষে কেক কেটে এবং স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − fifteen =

Back to top button