খাগড়াছড়ি

রামগড়ে বঙ্গমাতা ৯১তম জন্মবার্ষিকী উদযাপিত

রামগড় প্রতিনিধি ॥
খাগড়াছড়ির রামগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা ,দোয়া ও অসহায় এবং দুস্থ নারীর মাঝে নগদ টাকা এবং সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এবারই প্রথম বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে জাতীয় দিবস হিসেবে উদযাপন করা হচ্ছে।

রামগড় উপজেলা প্রশাসন জানায়, রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিপ্তরের যৌথ উদ্যেগে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। ‘বঙ্গমাতা সংকটে, সংগ্রামে নির্ভিক সহযাত্রী’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় রামগড়েও বঙ্গমাতার জন্মদিন শ্রদ্ধায় এবং ভালোবাসায় উদযাপিত হয়। সভায় বক্তারা মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনে বঙ্গমাতার অবদান তুলে ধরেন। আলোচনা সভা এবং দোয়া শেষে ৭ জন দুস্থ মহিলার মাঝে সেলাই মেশিন ও ৫ জনকে দুই হাজার টাকা করে মোট দশ হাজার টাকা নগদ বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. মাহমুদ উল্যাহ মারুফ, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার, পৌর কাউন্সিলর বাদশা মিয়া, কাউন্সিলর আনোয়ারা বেগম।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button