নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি /  রামগড়ে দুর্ধর্ষ ডাকাতি, আহত ৪
parbatyachattagram

 রামগড়ে দুর্ধর্ষ ডাকাতি, আহত ৪

খাগড়াছড়ির রামগড়ে শনিবার গভীর রাতে চার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এ সময় ডাকাত দলের হামলায় একই পরিবারের ৪জন আহত হয়েছেন। পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার গভীর রাতে ৭/৮ সদস্যের দুর্বৃত্ত দলটি প্রথমে রামগড় পৌরসভার বৈরাগী টিলার নুর ইসলামের বাড়ি ও কালাডেবা নুরুল আমীন মেম্বারের বাড়িতে প্রবেশে ব্যর্থ হয়ে কালাডেবা সিরাজ কোম্পানির বাড়িতে ঢুকে নগদ ৪২হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়।
রামগড় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার বলেন, পরে পাশের গ্রাম পূর্ব চৌধুরী পাড়া মফিজুর রহমানের বাড়ি থেকে ৪০ হাজার নগদ টাকা ও এক ভরি সোনা নিয়ে যায়। এসময় পরিবারের সদস্যরা বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আহতরা হলেন, মফিজুর রহমান (৫০), তাঁর স্ত্রী হোসনেয়ারা বেগম (৪০) ও ছেলে বেলাল হোসেন (২৭) ও ইমন হোসেন (১৬)। গৃহস্বামী মফিজুর রহমানের জখম মারাত্বক হওয়ায় তাঁকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত বেলাল হোসেন জানান, রাত আড়াইটার দিকে মুখোশ পড়া ৭/৮ সদস্যের দুর্বৃত্ত দল টিন কেটে ঘরে প্রবেশ করে লুটপাট করার পাশাপাশি তার মা ও বাবা কে বেদম মারধর করে । এ সময় ডাকাত দলের এক সদস্যকে ধরে ফেললে অন্যরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে মফিজুর রহমানকে। খবর পেয়ে রাতেই রামগড় সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার সৈয়দ মো. ফরহাদ, ওসি তারেক মো. হান্নান এবং সকালে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এম এ সালাউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের সমবেদনা জানান।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মো. হান্নান জানান, অপরাধীদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান চলছে।

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply